ঝালকাঠিতে চুরি হওয়া স্বর্ণালংকার ঢাকায় উদ্ধার

আনছার বিডিপি

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে আনছার বিডিপি কার্যালয়ের এক কর্মকর্তার বাসায় চুরি হওয়া ছয় ভরি স্বর্ণালংকার ঢাকার একটি বাসা থেকে উদ্ধার করা হয়েছে। এসময় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাতে তাদের ঢাকা থেকে গ্রেপ্তার করে আজ সোমবার ঝালকাঠি থানায় নিয়ে আসা হয়।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন জানান, ঝালকাঠি শহরের কৃষ্ণকাঠি এলাকার বাসিন্দা ও জেলা আনছার বিডিবি কার্যালয়ে কর্মরত সেলিনা বেগমের বাসায় গত ৩০ জানুয়ারি চুরি হয়। বাসা থেকে ছয় ভরি স্বর্ণালংকার ও নগদ তিন লাখ ৮০ হাজার টাকা চুরি হয়।

এ ঘটনায় সেলিনা বেগম বাদী হয়ে গত ৭ ফেব্রুয়ারি ঝালকাঠি থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আসামী করা হয় সেলিনা বেগমের নাতি (মেয়ের ছেলে) রাফসান জনি দ্বীপকে। ঘটনার পর থেকে দ্বীপ ঢাকায় একটি বাসা ভাড়া করে থাকতো।

পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এসময় তার সহযোগী রেদোয়ান খান নামে এক যুবককেও গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় চুরি হওয়া ছয় ভরি স্বর্ণের গহনা। তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়। তবে চুরি হওয়া টাকা তাদের কাছে পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তার দ্বীপ পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার বোতলা গ্রামের মঈনুল হাসানের ছেলে এবং রেদোয়ান খান ঝালকাঠি সদর উপজেলার জয়সি গ্রামের জামাল খানের ছেলে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

স্বাআলো/এম