নিখোঁজের ৫দিন পর যুবকের লাশ উদ্ধার

যুবকের লাশ উদ্ধার

রংপুর ব্যুরো : নিখোঁজের পাঁচ দিন পর অর্ধগলিত অবস্থায় ফিরোজ মিয়া ফ্রেস (২২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রংপুরের পীরগাছা উপজেলার কান্দি ইউনিয়নের কাবিলাপাড়া গ্রামের আমির আলীর ছেলে।

এদিকে ফিরোজ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন,একই উপজেলার কাবিলাপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে টিপু (২৬), মৃত আওয়াল মিয়ার ছেলে শাহিন মিয়া (২৫,মতিল চৌকিদারের ছেলে সুলতান হোসেন ও পাশ্ববর্তী দোয়ানীগ্রামের নুর মোহাম্মদের ছেলে জাহিদুল ইসলাম (২৪)।

আজ সোমবার পীরগাছা উপজেলার কান্দি ইউনিয়নে নির্মাণাধীন গুচ্ছগ্রাম থেকে মাটি চাপা দেয়া অবস্থায় লাশ উদ্ধার করা হয়।

পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে ফিরোজ মিয়ার কোনো খোঁজ পাচ্ছিল না তার পরিবার। অনেক খোঁজাখুঁজির পর কোথাও না পেয়ে শনিবার পীরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার বাবা আমির আলী।

আরো পড়ুন>> রংপুরের ৬ উপজেলায় আ’লীগের প্রার্থী যারা

এ ঘটনার পাঁচ দিনের মাথায় সোমবার ফিরোজের বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে নির্মাণাধীন একটি গুচ্ছগ্রামে মাটিচাপা অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করলে ফিরোজের পরিবার সেটি শনাক্ত করে।

নিহতের বাবা আমির উদ্দিন জানান, আমার ছেলের সঙ্গে কারও শত্রুতা নেই। তবে নিখোঁজের দিন তার কাছে লক্ষাধিক টাকা ছিল। ওই টাকা হাতিয়ে নিতেই তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

স্বাআলো/এম