কিউইদের বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ

৭ টায় মাঠে নামবে

স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে তিনি ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে আগামীকাল বুধবার সকাল ৭ টায় মাঠে নামবে দুই দল। ম্যাকলিন পার্ক নেপিয়ারের ম্যাচটি সরাসরি দেখা যাবে চ্যানেল নাইনের পর্দায়।

এই সিরিজ থেকে আগেই ছিটকে গেছে অলরাউন্ডার সাকিব আল হাসান। এদিকে সাকিব না থাকায় নিউজিল্যান্ড সিরিজ আরো চ্যালেঞ্জিং হবে বলে মনে করেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

শক্তিশালী নিউজিল্যান্ডের বিপক্ষে সাকিব বিহীন একাদশ কেমন হবে। এ নিয়ে চলছে ক্রিকেট ভক্তদের মাঝে নানা আলোচনা।

বিপিএলে বাংলাদেশি ক্রিকেটাররা আছেন ফর্মের তুঙ্গে, আবার সাকিব নেই। তাই এই সিরিজে তাই দুই দিক বিবেচনা করে একাদশ সাজাতে হিমশিম খাচ্ছে বিসিবির প্রধান নির্বাচকরা।

কিউইদের উইকেটে যেহেতু পেসারদের সুবিধা বেশি, তাই সেখানে বোলিং আক্রমনটা শক্তিশালী করে মাঠে নামবে ম্যাশ বাহিনী। সেক্ষেত্রে একাদশে দেখা যাবে মাশরাফি ও মোস্তাফিজের সাথে সাইফউদ্দিন এবং রুবেল হোসেনকে।

আরো পড়ুন >>>ভয়ে বিমানে চড়লেন না তামিম মাশরাফি

অপরদিকে সাকিব আল হাসান না থাকায় ব্যাটিং লাইন নিয়ে ভাবতে হচ্ছে টাইগারদের। মিডল অর্ডরে দেখা যাবে মাহামুদুল্লাহ রিয়াদ ও মেহেদী হাসান মিরাজের সাথে সাব্বির এবং সাইফুউদ্দিন।

টাইগারদের সম্ভব্য একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোহাম্মদ মিথুন, মাহামুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

স্বাআলো/এইসএম