বিএনপি থেকে এসেই বরাদ্দ পেলেন নৌকা, তৃণমূলে ক্ষোভ

আওয়ামী লীগ মনোনীত

রংপুর ব্যুরো :  পীরগঞ্জ উপজেলার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত  সদ্য আওয়ামী লীগে যোগদানকারী নুর মোহাম্মদ মন্ডলের মনোনয়ন পরিবর্তন দাবিতে মানবন্ধন করেছে রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন।

আজ মঙ্গলবার দুপুর দেঢ়টায় নেতা-কর্মীরা পীরগঞ্জ উপজেলা সদরের প্রধান সড়ক গুলসান মোড় হতে থানা মোড় পর্যন্ত ব্যানার হাতে মানব বন্ধন করে। পরে মৌন মিছিল নিয়ে রংপুর-ঢাকা মহাসড়কে অবস্থান নেয়।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাদেক হোসেন বিএসসি, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন বিএসসি, পীরগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক কামরুল হাসান জুয়েল, পীরগঞ্জ উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মামুনুর রশিদ মেরাজুল, ইউনিয়ন আওয়ামী নেতা বকুল মিয়া প্রমুখ।

আরো পড়ুন >>>মাদক ব্যবসায়ীদের শাস্তির দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন

বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও পীরগঞ্জের বধুমাতা- প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভুল বুঝিয়ে সাবেক সাংসদ ও উপজেলা চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল মনোনয়ন নিয়েছেন। আমরা মনোনয়ন পরিবর্তনের আবেদন করছি। সেই সঙ্গে দলের ত্যাগী নেতাকে মনোনয়ন দেয়ার আহ্বান করছি। নুর মোহাম্মদ মন্ডল ইতিপূর্বে জাতীয় পার্টি থেকে বিএনপি ও বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেন।

স্বাআলো/এইসএম