২৪ মার্চ খুলনা বিভাগের ৩১ উপজেলায় ভোট

প্রথম পর্যায়ে ১৩৫ উপজেলায় বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক, যশোর: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় পর্যায়ের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৪ মার্চ। এই ধাপে ১২৭ টি উপজেলার মধ্যে খুলনা বিভাগে রয়েছে ৩১টি উপজেলা। অর্থাৎ আগামী ২৪ মার্চ খুলনা বিভাগের ৩১টি উপজেলা পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

উপজেলাগুলোর মধ্যে রয়েছে চুয়াডাঙ্গার চুয়াডাঙ্গা সদর, আলমডাঙ্গা, দামুড়হুদা ও জীবননগর, মাগুরার মাগুরা সদর, শ্রীপুর, শালিখা, ও মোহাম্মদপুর, নড়াইল জেলার নড়াইল সদর ও কালিয়া, সাতক্ষীরার সাতক্ষীরা সদর, আশাশুনি, শ্যামনগর, কালিগঞ্জ কলারোয়া, তালা এবং দেবহাটা, কুষ্টিয়া জেলার কুষ্টিয়া সদর, ভেড়ামারা, কুমারখালী, মিরপুর, খোকসা এবং দৌলতপুর, মেহেরপুর জেলা মেহেরপুর সদর, জীবননগর, গাংনী আর ঝিনাইদহের শৈলকুপা, হরিনাকুন্ডু এবং কালীগঞ্জ উপজেলায়।

আরো পড়ুন>>>তৃতীয় ধাপের ১২৭ উপজেলায় ভোট ২৪ মার্চ

তবে প্রথম ও দ্বিতীয় ধাপের মতো তৃতীয় ধাপেও যশোরের কোন উপজেলা নির্বাচন হচ্ছে না। তৃতীয় ধাপের বাদপড়া আরেকটি জেলা রয়েছে খুলনা। এ জেলার কোন উপজেলায তৃতীয় ধাপের নির্বাচনে নেই।

আজ বৃহস্পতিবার বিকেলে নির্বাচন কমিশনের যুগ্ম-সচিব এস এম আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, তৃতীয় ধাপের নির্বাচনের জন্য আগামী ২৬ ফেব্রুয়ারি মনোনয়নপত্র দাখিল, ২৮ ফেব্রুয়ারি বাছাই এবং ৭ মার্চ প্রার্থীতা প্রত্যাহারের দিন নির্ধারণ করা হয়েছে।

ভোটগ্রহণ হবে আগামী ২৪ মার্চ।

স্বাআলো/আরবিএ