ময়মনসিংহে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বন্দুকযুদ্ধে লালু মিয়া নামে এক মাদক ব্যবসায়ী নিহত

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহ শহরের পুরাতন গুদারাঘাট এলাকার বালুচরে ডিবি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে লালু মিয়া নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

এসময় আহত হয় দুই পুলিশ সদস্য। পুলিশ ঘটনাস্থল থেকে ১৫০ গ্রাম হেরোইন ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করেছে। রাত দেড়টার দিকে এঘটনা ঘটে। নিহত মাদক ব্যবসায়ী লালু শহরের কৃষ্টপুর বাগানবাড়ি। তার বিরুদ্ধে মাদকের ৭টি মামলাসহ ৮টি মামলা রয়েছে।

ডিবির ওসি শাহ কামাল হোসেন আকন্দ জানান, শহরের কালিবাড়ী পুরাতন গুদারাঘাট বালুরচর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করছে, এমন সংবাদের ভিত্তিতে ডিবির একটি দল সেখানে অভিযান চালায়।

এসময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি ও ইটপাটকেল মারতে  থাকে। এতে দুইজন কনষ্টেবল আহত হয়। পুলিশ সরকারী সম্পদ ও আত্নরক্ষার্থে শর্টগানের ফাকা গুলি বর্ষণ করে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়।

আরো পড়ুন>>>ময়মনসিংহে ডিবি পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

পরে পুলিশ ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী লালু মিয়া (৪৫) কে আহত উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করা হলে, কর্তব্যরত ডাক্তার আহত তাহাকে মৃত ঘোষণা করেন।  তার বিরুদ্ধে ৭ টি মাদকের মামলা সহ ৮ এর অধিক মামলা আছে।

স্বাআলো/আরবিএ