বিএনপির ৩ নেত্রীসহ ৪ নেতা বহিষ্কার

বিএনপির ৩ নেত্রীসহ ৪ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা: দলের সিদ্ধান্ত অমান্য করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির তিন নেত্রীসহ চার নেতাকে বহিষ্কার করেছে দলটির হাই কমান্ড।

মঙ্গলবার রাতে বিএনপির সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কাররা হলেন- লোহাগাড়া উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এস এম ছলিম উদ্দিন চৌধুরী প্রকাশ খোকন চৌধুরী, পটিয়া উপজেলা বিএনপি নেত্রী আফরোজা বেগম জলি, চন্দনাইশ উপজেলা বিএনপি নেত্রী শাহ নেওয়াজ বেগম ও বোয়ালখালী উপজেলা বিএনপি নেত্রী শাহিদা আকতার শেফু। তাদেরকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এদিকে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী হওয়ায় মিরসরাই ও রাউজান উপজেলায় এবার আর ভোট হচ্ছেনা। মিরসরাইতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন- চেয়ারম্যান পদে জসিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান পদে মো. আলাউদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ইসমত আরা।

আরো পড়ুন>>> ইয়াবাসহ আটক সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

এছাড়া রাউজানে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন- চেয়ারম্যান পদে একেএম এহছানুল হায়দার চৌধুরী বাবুল, ভাইস চেয়ারম্যান পদে নুর মোহাম্মদ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফৌজিয়া খানম।

স্বাআলো/এএম