ময়মনসিংহে আন্তর্জাতিক নারী দিবস পালিত

নারী-পুরুষ সমতায়

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ : ‘সবাই মিলে ভাবো, নতুন কিছু করো, নারী-পুরুষ সমতায় নতুন কিছু করো’ এই প্রতিপাদ্যে ময়মনসিংহে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সকালে ও দুপুরে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক এবং রাজনৈতিক সংগঠন পৃথকভাবে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে।

শুক্রবার সকালে নগরীর টাউন হল তারেক স্মৃতি অডিটরিয়ামের সামনে থেকে জেলা প্রশাসকের উদ্যোগে, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নেতৃত্বে পুলিশ প্রশাসন এবং দুপুরে সিটি কর্পোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটুর নেতৃত্বে ময়মনসিংহ সিটি কর্পোরেশন পৃথক পৃথক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারি, শিক্ষক-শিক্ষার্থীগণ অংশগ্রহন করেন।

আরো পড়ুন>>> বাগেরহাটে আন্তর্জাতিক নারী দিবস পালিত

পরে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে জেলা পরিষদের ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শের মোহাম্মদ মুরাদ, অতিরিক্ত পুলিশ সুপার এসএ নেওয়াজী, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক দিলখুশ জাহান, বিদ্যাময়ী সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা খাতুন প্রমুখ বক্তব্য রাখেন।

স্বাআলো/এসএ