রাশিফলে জেনে নিন আজকের দিনটি কেমন যাবে

ডেস্ক রিপোর্ট : মিথুন: চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাচতে নিজেকে গুটিয়ে রাখা সমীচিন হবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

কর্কট

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। বন্ধুবান্ধব আত্মীয় পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও পাবেন।

সিংহ

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাশ ও অচল ব্যবসা সচল হযে উঠবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। ব ন্ধুবান্ধব আত্মীয় পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

কন্যা

পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবণৃ সুযোগ অপেক্ষা করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে তথা সম্ভাব্য ক্ষেত্রে কারা মুক্তির পথ প্রশস্ত হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদতীও প্রাপ্ত হবেন।

তুলা

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম ফুলেফেপে উঠবে। আজকের রোপন করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাচাবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতি এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে।

বৃশ্চিক

গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় গোটা পরিবারে একাত্মতার বন্ধন রচিত হবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণের হাতিয়ার হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে ব্যাপদ্দেশে দূর ভ্রমণের সম্ভাবনা। প্রেম রোমান্স শুভফল প্রদান করবে।

ধনু

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা বেকারদের মুখে হাসি ফুটবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্ন স্বাধ পূরণের দিকে ধাবিত হবে। প্রেমী যুগলের জন্য দিনটি স্মরণী হয়ে থাকবে।

আরো পড়ুন>>> নকল টাইগারে মেতেছে বিনোদন প্রেমীরা

কুম্ভ

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চযের খাতে থাকবে শূন্য। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। শত্রু ও বিরোধীপক্ষরা পায় পাড়িয়ে সংঘাত বাধানোর চেষ্টা করবে। মন সুর সঙ্গীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোকপারের প্রতি আকৃষ্ট থাকবে।

মীন

ধন উপার্জনের সকল পথ খুলে যাওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেও হবে। বিদ্যার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসাবে গণ্য হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হতে পারে।

স্বাআলো/এসএ