কলকাতার নতুন ছবিতে নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক : বর্তমানে ঢাকাই ছবির লাস্যময়ী ও উদীয়মান নায়িকা নুসরাত ফারিয়া। বেশ কিছুদিন বিনোদন জগতে থাকলেও এখনও পর্যন্ত জ্বলে উঠতে পারেন নি তিনি। ২০১৫ বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’র মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে ফারিয়ার। কিন্তু ছবিটি তেমন ব্যবসা না করায় হঠাৎ করেই থেমে যায় ফারিয়া ঝড়।

আশিকীর পর গত দুই বছরে ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’ ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’সহ বেশ কয়েকটি ছবি মুক্তি পায় তার। কিন্তু এসব ছবিও কোনো আলো জ্বালাতে পারে নি ফারিয়ার ক্যারিয়ারে। ‘বাদশা দ্য ডন’ ছবিটি ব্যবসা করলেও তাতে আলোচনায় ছিলেন না তিনি। এই মূহুর্তে ফারিয়া কলকাতাতে রয়েছেন। সেখানে নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই নায়িকা।

কলকাতার বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘বিবাহ অভিযান’ ছবিতে ছবিতে দেখা যাবে তাকে। এর আগে এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ওপার বাংলার অঙ্কুশ। তার সঙ্গে জুটি বাঁধার কথা ছিলো মিমি চক্রবর্তীর। কিন্তু বর্তমানে তিনি নির্বাচন নিয়ে ব্যস্ত থাকায় ছবিটি থেকে সরে গিয়েছেন। আর তাই এই ছবিতে অঙ্কুশের বিপরীতে আবারও হাজির হতে যাচ্ছেন নুসরাত ফারিয়া। গতকাল রাতে এই ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ফারিয়া। বিষয়টি নিশ্চিত করেন ফারিয়া নিজেই।

এর আগে ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’তে জুটি বেঁধেছিলেন অঙ্কুশ ও নুসরাত।

স্বাআলো/এইসএম