সাতক্ষীরায় ইকোনোমিক জোন প্রতিষ্ঠা করা হবে : সালমান এফ রহমান

বঙ্গবন্ধু ৭মার্চের ভাষণে স্বাধীনতার চুড়ান্ত ডাক দিয়েছিলেন

জেলা প্রতিনিধি, সাতক্ষীরা : প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এমপি বলেছেন, বঙ্গবন্ধু ৭মার্চের ভাষণে স্বাধীনতার চুড়ান্ত ডাক দিয়েছিলেন। তবে অনেক আগে থেকে তিনি স্বাধীনতার জন্য সংগ্রাম করে আসছিলেন।

আজ সোমবার সাতক্ষীরা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ও বীরমুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রতিবন্ধী স্কুলের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি  এসব কথা বলেন।

সাতক্ষীরায় চার দশক আগে বেক্সিমকো গ্রুপের ফিসারিজ লিমিটেড নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিল বলে এ জেলার প্রতি তার আন্তরিকতা রয়েছে উল্লেখ করে সালমান এফ রহমান বলেন, তিনি সাতক্ষীরায় এগ্রোবেজড ইকোনোমিক জোন প্রতিষ্ঠায় আন্তরিকভাবে প্রচেষ্টা চালাবেন।

আরো পড়ুন>>>নেদারল্যান্ডসের ট্রামে বন্দুকধারীর হামলা

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎ মিশ প্রমুখ।

এসময় প্রধান অতিথি সালমান এফ রহমান সাতক্ষীরার বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রতিবন্ধী স্কুলের উন্নয়নে ব্যক্তিগত ভাবে ১০ লাখ টাকা অনুদানের ঘোষণা দেন।

স্বাআলো/এসই