ডিজিটাল উপজেলা গড়তে তালা-ফুটবলে ভোট চাইলেন বিপুল

তালা ও ফুটবল প্রতীকে ভোট চাইলেন ভাইস

নিজস্ব প্রতিবেদক, ঢাকা: যশোর সদর উপজেলাকে ডিজিটাল উপজেলায় রুপান্তরের জন্য তালা ও ফুটবল প্রতীকে ভোট চাইলেন ভাইস চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন বিপুল।

আজ শনিবার শহরের মনিহার এলাকায় ফল ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতাদের সাথে মতবিনিময় কালে তিনি এই ভোট চান। সমিতির নিজস্ব কার্যালয়ে এই মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। পরে সমিতির নেতাদের সাথে নিয়ে স্থানীয়দের মধ্যে লিফলেট বিলি করেন ও ভোট চান তালা প্রতীকের প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল ও ও ফুটবল প্রতীকের প্রার্থী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নুরজাহান ইসলাম নীরা।

যশোর ফল ব্যবসায়ী সতিমির সভাপতি এসএম সাইফুর রহমান লিটনের সভাপতিত্বে মতবিনিমিয় সভায় দুই ভাইস চেয়ারম্যান প্রার্থী ছাড়াও বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, সহ-সাংগঠনিক সম্পাদক মিঠু খন্দকার প্রমুখ।

এসময় আনোয়ার হোসেন বিপুল বলেন, আমরা যশোর সদর উপজেলাকে একটি আধুনিক উপজেলায় রুপান্তর করতে চাই। এজন্য উপজেলা থেকে সাধারণ মানুষ যেসব সেবা পাবেন তা সহজে পৌঁছে দিতে ডিজিটাল ব্যবস্থা চালু করা হবে। পুরো ব্যবস্থাটাই ডিজিটালাইজড করা হবে। এর নেতৃত্বে থাকবেন তৃতীয় বারের মতো সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়া যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। এজন্য আমরা আপনাদের কাছে আগামী ৩১ মার্চ তালা ও ফুটবল প্রতীকে ভোট চাই।

স্বাআলো/আরবিএ