দুই উপজেলায় নির্বাচনী সংঘাতে রণক্ষেত্র

হামলা সংঘর্ষের ২৫জন আহত

বরিশাল ব্যুরো : ঝালকাঠি জেলার রাজাপুর ও কাঁঠালিয়ায় নৌকা প্রতীকের প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর কর্মীসমর্থকদের মধ্যে হামলা সংঘর্ষের ২৫জন আহত হয়েছে।

আজ শনিবার বেলা ১২ টার দিকে উপজেলার বাঘড়ি বাজার এলাকায় এবং শুক্রবার রাতে কাঁঠালিয়ার বিভিন্ন স্থানে এ ঘটনা ঘটে।

এ সময় একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ, একটি বাড়ি ভাংচুর, মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তফা কামালের অফিসে হামলা ও দোকান ভাংচুরের ঘটনা ঘটে। পুলিশ এখন পর্যন্ত ১৪ জনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মনিরউজ্জামানের কয়েকজন কর্মী বাঘড়ি বাজার এলাকা থেকে যাওয়ার পথে বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থী মিলন মাহামুদ বাচ্চুর সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে।

এসময় একটি মোটরসাইকেলে আগ্নিসংযোগ ও একটি দোকানে হামলার ঘটনা ঘটে। উভয় পক্ষের নেতাকর্মীরা ভাংচুর ও অগ্নিসংযোগ করে। এতে এতে উভয় পক্ষের অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়। পরে পুলিশ, বিজিবি ও ফায়ার সার্ভিসের কর্মীরা পরিস্থিতি শান্ত করে।

আরো পড়ুন>>>বরিশালের সড়কে ঝাড়লো ৯ প্রাণ : হতাহতের পাশে জেলা প্রশাসক

এদিকে শুক্রবার রাতে কাঁঠালিয়া উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গোলাম কিবরিয়া সিকদারের চার সমর্থকের বসতঘর নৌকা প্রতীকের প্রার্থী এমাদুল হক মনিরের সমর্থকরা ভাংচুর করে। এসময় ব্রিদাহী প্রার্থীর অন্তত ১০ নেতাকর্মী আহত হয়।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (রাজাপুর-কাঁঠালিয়া সার্কেল) মোজাম্মেল রেজা বলেন, এসব ঘটনায় দুই উপজেলা থেকে ১৪জনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।