ময়মনসিংহে অসুস্থ হয়ে ২২ কলেজছাত্র হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা : ময়মনসিংহ শহরের নাসিরাবাদ কলেজ হোস্টেলের ২২ শিক্ষার্থী হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিন্তু ধারণা করা হচ্ছে, পানিবাহিত রোগের কারণে এই ছাত্ররা আক্রান্ত হয়েছে। তবে চিকিৎসকরা তাদের রোগের কারণ সম্পর্কে এখনো কিছু বলেননি।

খোঁজ নিয়ে জানা যায়, ওই কলেজের ২২ শিক্ষার্থী হাসপাতালের ১৫নং ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া আরও কয়েকজন চিকিৎসা নিয়ে চলে গেছেন।

হাসপাতালের ডাক্তাররা জানান, শিক্ষার্থীরা পানিবাহিত কোনো রোগে আক্রান্ত বলে তারা ধারণা করছেন। তবে এ ব্যাপারে পরীক্ষা-নিরীক্ষা চলছে বলে জানান তারা।

ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী আনোয়ার হোসেন বলেন, বিষয়টি নিয়ে পানি এবং স্বাস্থ্য শাখার চারটি টিম সরেজমিনে কাজ করছে।

আরো পড়ুন>>> ময়মনসিংহে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

অসুস্থরা জানান, বৃহস্পতিবার রাতে প্রায় তিন ঘণ্টা বিদ্যুৎ ছিল না। হোস্টেলে পানি না থাকায় পাশের মসজিদ থেকে তারা পানি নিয়ে আসে এবং সেই পানি পান করে। শুক্রবার দুপুর থেকে তারা জ্বর, মাথাব্যথা ও পেট ব্যথায় আক্রান্ত হতে থাকেন। এভাবে একে একে ৩০ জন ছাত্রের একই ধরনের সমস্যা দেখা দেয়। পরে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্বাআলো/এএম