সিঙ্গাপুরে নিহত জনির মৃতদেহ চৌগাছায় পারিবারিক গোরস্থানে দাফন

চৌগাছায় পারিবারিক গোরস্থানে দাফন
নিহত ছনির ফাইল ছবি

 চৌগাছা (যশোর) প্রতিনিধি : সিঙ্গাপুর প্রবাসী জাফর ইকবাল জনি (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে যশোরের চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বাটিকামারি গ্রামের সামসুল হকের ছেলে। সামসুল হকের এক ছেলে ও দুই মেয়ের মধ্যে জনি সবার বড়। ছেলের মৃতদেহ দেখার পর তার মা গুরুতর অসুস্থ হয়ে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে।

জনির স্ত্রী আসমা জানান, জনি সংসারের আর্থিক স্বচ্ছলতা আনতে প্রথমে মালয়েশিয়া যায়। সেখান থেকে দুই বছর পরে বাড়িতে এসে চৌগাছা বাজারে কসমেটিকসের ব্যবসা শুরু করে। তখন সে বিয়ে করে। আবির হোসেন (৫) নামে তার একটি পুত্র রয়েছে। ব্যবসা মন্দা যাওয়ার কারণে ৭ মাস পূর্বে কাজের সন্ধানে সিংঙ্গাপুর যায়। বুধবার কাজ কারার সময় বুকে ব্যাথা অনুভব করলে প্রবাসী বন্ধুরা সিঙ্গাপুরে একটি বে-সরকারি হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন>> চৌগাছায় নির্বাচনী সহিংসতায় ৩ আ.লীগ নেতাকর্মী গ্রেপ্তার

শনিবার ভোরে তার লাশ বাড়িতে এসে পৌছায়। এদিন বেলা ১০টায় জনির নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

জনির পিতা শামছুল হক জানান, ছেলের মৃতদেহ দেখে তার বৃদ্ধ মা জাহানারা বেগম জ্ঞান হারিয়ে ফেলেন। অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে যশোর জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়েছে। চিকিৎিসকরা জানিয়েছেন জাহানারা বেগমর অবস্থা আশঙ্কাজনক।

স্বাআলো/এম