সুবর্ণচরে গণধর্ষণের আসামি রুহুলের জামিন বাতিল

নোয়াখালীর সুবর্ণচরে চার সন্তানের জননীকে (৩২) গণধর্ষণের মামলায় ১৮ মার্চ আসামি রুহুল আমিনকে দেওয়া এক বছরের জামিন বাতিল করেছেন হাইকোর্ট।

জেলা প্রতিনিধি, নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচরে চার সন্তানের জননীকে (৩২) গণধর্ষণের মামলায় ১৮ মার্চ আসামি রুহুল আমিনকে দেওয়া এক বছরের জামিন বাতিল করেছেন হাইকোর্ট।

ফলে আদালতকে ভুল বুঝিয়ে যে অন্তর্বর্তীকালীন জামিন নিয়েছিলো সেটি বাতিল হয়ে গেছে এবং তা আর কার্যকর থাকলো না বলে জানিয়েছেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। তিনি বলেন, আমরা সব জায়গায়  জানিয়ে দিবো সে (রুহুল আমিন) যেন আগের আদেশ অনুসারে বের হতে না পারে।

আজ শনিবার বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি এসএম কুদ্দুস জামানের হাইকোর্ট বেঞ্চ জামিনাদেশ প্রত্যাহার করে আদেশ দেন।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিশ্বজিৎ রায় জানান, বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি এসএম কুদ্দুস জামানের হাইকোর্ট বেঞ্চ থেকে আসামি রুহুল আমিন জামিন পান।

সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার সাইফুর রহমানও জামিনাদেশ রিকল হওয়ার বিষয়টি জানিয়েছেন ।

আরো পড়ুন>>>এরশাদের বিশেষ সহকারী হলেন সাবেক মহাসচিব রুহুল আমিন

জামিনের বিষয়টি জানার পর বৃহস্পতিবার এ বিষয়ে ডেপুটি অ্যাটর্নি জেনারেল বলেছিলেন, আবেদনকারীর আইনজীবী অ্যাটর্নি জেনারেল অফিসে এ আবেদনের একটি অনুলিপি দিয়েছিলেন। কিন্তু সেটাতে অন্য কোর্টের কথা বলা ছিল। আমাদের কোর্টের কথা ছিল না। কিন্তু তারা আমাদের কোর্টে শুনানি করে জামিন পেয়েছেন। আমরা আপিল বিভাগে যাচ্ছি। আশা করি সে (আসামি) এর মধ্যে বের হতে পারবে না।

স্বাআলো/আরবিএ