চেয়ারম্যানের জিপের চাপে প্রাণ গেলো বাবা-মেয়ের

বাবা ও মেয়ে নিহত

জেলা প্রতিনিধি, বান্দরবান : বান্দরবান জেলার লামা উপজেলায় চেয়ারম্যানের জিপগাড়িতে চাপা পড়ে বাবা ও মেয়ে নিহত হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়া উপজেলার শান্তির হাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাবা মেয়ে উপজেলার কোদালা ইউনিয়নের ধোপাঘাট এলাকার নেছার আহমদের ছেলে আবদুল আজিজ (৫০) ও তার শিশুকন্যা আফিফা আকতার (৩)। এ ঘটনায় গুরুতর আহত আবদুল আজিজের স্ত্রী তাহেরা বেগম (৩৮) ও অটোরিকশার চালক কাঞ্চন দাশকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বান্দরবানের লামা উপজেলা চেয়ারম্যান থোয়ইনু মারমা জিপ নিয়ে স্বস্ত্রীক কাপ্তাইয়ের চিৎমরমে শ্বশুরবাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। পথে কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার পোমরা শান্তিরহাট এলাকায় চট্টগ্রাম শহরমুখী একটি অটোরিকশাকে তার জিপ গাড়ি চাপা দেয়।

আরো পড়ুন >>>বাংলাদেশের পাসপোর্টে ইন্দোনেশিয়া যাওয়ার চেষ্টায় আটক ৪

সকাল ১১ টার দিকে আবদুল আজিজকে চমেক জরুরি বিভাগে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মেয়ে আফিফা আকতারকে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। গুরুতর আহত আবদুল আজিজের স্ত্রী তাহেরা বেগম ও অটোরিকশা চালক রাঙ্গুনিয়া সদর ইছাখালীর নির্মল দাশের ছেলে কাঞ্চন দাশের অবস্থাও আশঙ্কা বলে চিকিৎসকের বরাত দিয়ে জানান তিনি।

স্বাআলো/এইসএম