ময়মনসিংহ ১০ টি উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলছে

১০টি উপজেলায় আজ সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন চলছে

ময়মনসিংহ প্রতিনিধি : উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে ময়মনসিংহের ১২টি উপজেলার মধ্যে ১০টি উপজেলায় আজ সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন চলছে।

এবারই প্রথম সদর উপজেলা ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহন চলছে। সকাল থেকেই বিভিন্ন উপজেলার বেশিরভাগ কেন্দ্রেই ভোটারদের উপস্থিতি নেই বললেই চলে। আবার কোথাও কোথাও লম্বা লাইন দেখা গেছে।

১০ উপজেলায় চেয়ারম্যান পদে ৩০ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬৮ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩৪ জন প্রার্থী প্রতিদ্মন্দ্বিতা করছেন। মোট ভোটার ২৫ লক্ষ ৯৫ হাজার ২৮১। ভোট কেন্দ্রের সংখ্যা ৯৪৩।

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ৫০ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট, ১০ জন জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট, ৪৫ প্লাটুন বিজিবি ও র‌্যাবের ৩০টি টিম ও স্ট্রাইকিং ফোর্স টহলে রয়েছেন। এছাড়াও প্রতিটি কেন্দ্রে ৩জন করে পুলিশ কর্মকর্তা ও ১২ জন আনসার নিয়োজিত রয়েছেন।

ইতিমধ্যেই গফরগাঁও উপজেলায় সকল পদের প্রার্থী, সদর উপজেলা ও ফুলবাড়ীয়া উপজেলায় চেয়ারম্যান পদের প্রার্থী এবং হালুয়াঘাট উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদের প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এছাড়া ত্রিশাল উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন।

স্বাআলো/আরবিএ