মাদারীপুরের এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা

জেলা প্রতিনিধি, মাদারীপুর : মাদারীপুরের কালকিনিতে প্রেমিকের সঙ্গে অভিমান করে মালিহা আক্তার (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আজ বৃহস্পতিবার সকালে ওই ছাত্রীর মৃতদেহ উপজেলা সদরের নুরু বেপারীর ভাড়া বাড়ি থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

কালকিনি ওসি মোফাজ্জেল হোসেন তথ্যটি নিশ্চিত করেছেন।

বলেন, মালিহা এ বছরের এসএসসি পরীক্ষার্থী ছিল। সে প্রেম ঘঠিত বিষয় নিয়ে আত্মহত্যা করেছে বলে তার পরিবার দাবি করেছেন। তার লাশ ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার জড়িত সন্দেহে রাকিব বেপারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

স্থানীয়রা জানান, কালকিনি উপজেলার বাঁশগাড়ি এলাকার কানুরগাও গ্রামের মানিক বেপারীর মেয়ে মালিহা আক্তারের সঙ্গে পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রামের বেলায়েত বেপারীর ছেলে রাকিব বেপারীর বেশ কিছু দিন ধরে মোবাইলে প্রেমের সম্পর্ক চলে আসছিল। এর সূত্র ধরে রাকিব বেপারী আজ বৃহস্পতিবার রাতে মালিহার সঙ্গে ওই ভাড়া বাসায় দেখা করতে যায়। এ সময় তাদের দু’জনের মাঝে বিভিন্ন বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে অভিমান করে মালিহা একপর্যায় ভেতর থেকে রুম আটকে দিয়ে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনার জরিত সন্দেহে কালকিনি থানা পুলিশ রাকিব বেপারীকে আটক করেন।

নিহত মালিহা আক্তার কালকিনি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী।

আরো পড়ুন>>>পাটকল শ্রমিকদের ইফতার হয় রাস্তায় রাস্তায়

আটকৃত রাকিব বেপারী (২০)কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের অর্নাস প্রথম বর্ষের ছাত্র।

স্বাআলো/এসই