বরগুনায় গণধর্ষণ মামলার আসামি আটক

ধর্ষণ মামলার আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৮

জেলা প্রতিনিধি, বরগুনা: বরগুনা জেলার বেতাগী থানায় দায়ের করা চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

আজ বৃহস্পতিবার রাতে ধর্ষককে আটক করা হয়। র‌্যাব-৮-এর সদর দফতের সংবাদ সম্মেলনে সার্বিক তথ্য তুলে ধরেণ উপ-অধিনায়ক মেজর সজিবুল ইসলাম খান।

আটককৃত আসামী মানিক তুরাগ পরিবহনের চালক।র‌্যাব জানায়, ২৭ এপ্রিল রাত আনুমানিক ৮ টার দিকে ভিকটিম (৩২) ও চাচাতো ভাই মানিক এবং চাচা চাঁন মিয়া সিকদারকে নিয়ে মোটর সাইকেল যোগে গান গাওয়ার জন্য মহেশপুরের উদ্দেশ্যে রওয়ানা দেয়।

রাত ৮ টা ২০ মিনিটের দিকে বেতাগী থানাধীন বিবিচিনি স্কুল এন্ড কলেজের দক্ষিণ পার্শ্বে পৌছলে পূর্ব থেকে ওখানে থাকা মানিক (৩৫) ও আলমগীর হোসেন তাদের গতিরোধ করে ভিকটিমের চাচা ও চাচাতো ভাইকে মারধর করে। এতে তারা ভয়ে পালিয়ে যায়।

এসময় আটককৃত আসামী মানিক ও সহযোগী আলমগীর ভিকটিমকে টেনে হিচড়ে মটরসাইকেলে তুলে বেতাগী থানার পটুয়াখালী স্লুইজঘাট নামকস্থানের একটি বাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

ওদিকে লোকজন নিয়ে চাচাতো ভাই মানিক ও চাচা চাঁন মিয়া ভিকটিমকে খুঁজে পেলে ওই কিশোরী জানায় তাকে পালাক্রমে ধর্ষণ করেছে। এব্যাপারে ভিকটিমের চাচাতো ভাই মানিক ১ মে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বেতাগী থানায় মামলা দায়ের করেন।

ঘটনাটি জেনে র‌্যাব-৮ ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতার মাধ্যমে তুরাগ পরিবহনের চালক মানিককে ঢাকা থেকে গ্রেফতার করে।

স্বাআলো/আরবিএ