ঝিনাইদহে অল্পের জন্য প্রাণে বাঁচল দুই শিশু

কালীগঞ্জে অল্পের জন্য রক্ষা পেল দুই শিশু

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মঙ্গলপৈতা গ্রামের মাঠে ছাগল খাওয়ানোর সময় শিশু পাচারকারীদের হাত থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছে দুই শিশু। আজ বুধবার সকালে এ ঘটনা ঘটে। শিশু দুজন হল মঙ্গলপৈতা গ্রামের তাহাজ্জেল হোসেনের ছেলে মিলন হোসেন (৮) ও মনিরুল ইসলামের ছেলে রাজু হোসেন (৬)। এই দুই শিশু মঙ্গলপৈতা মাদ্রাসার ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাদ্রাসা বন্ধ থাকায় বুধবার সকালে মঙ্গলপৈতা গ্রামের মাঠে ছাগল খাওয়াতে যায় এই দুই শিশু। এরপর বস্তা হাতে দুইজন ব্যক্তি তাদের দিকে এগিয়ে আসে। তাদেরকে বিস্কুট খাওয়ার কথা বলা হয়। এসময় শিশুরা বিস্কুট খেতে অস্বীকৃতি জানায়। এরপর শিশু রাজু হোসেনকে বস্তায় ভরার পর হাত-পা বেঁধে মিলনকে বস্তায় ভরার চেষ্টা করে। এ সময় শিশু মিলন চিৎকার দিলে পার্শ্ববর্তী জমিতে থাকা কৃষকরা এগিয়ে এলে শিশু পাচারকারী দুই ব্যক্তি তাদের ফেলে রেখে দৌঁড়ে পালায়। এরপর মাঠের পর মাঠ পাট ক্ষেত থাকায় তাদের ধরা সম্ভব হয়নি।

আরো পড়ুন >>>সম্পূর্ণ সুস্থ অবস্থায় দেশে ফিরলেন ওবায়দুল কাদের

কালীগঞ্জ থানার সুবর্ণসারা পুলিশ ক্যাম্পের আইসি এসআই সৈয়দ আলী জানান, এ ঘটনা শোনার সাথে সাথে ক্যাম্প থেকে পুলিশ পাঠানো হয়েছিল। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

স্বাআলো/এইসএম