ধর্ষণকারী সন্দেহে তিন যুবককে গণধোলাই

নিজস্ব প্রতিবেদক, যশোর : বাঘারপাড়ায় শিশু ধর্ষণকারী সন্দেহে তিন যুবককে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। গুরুত্বর আহত অবস্থায় তাদেরকে যশোর  জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ তাদেরকে আটক দেখিয়েছে। গণধোলাই শিকার সদর উপজেলার ডহেরপাড়ার সুমিত সরকার (১৪), বাঘারপাড়ার ছায়বাড়িয়া গ্রামের দুর্জয় রায় (১৪) ও নারিকেলবাড়িয়ার শিবলু দাশ (১৮)।

আহত সুমিত সরকার জানিয়েছেন, আহত দুর্জয় ও শিবলু তার খালাতো ভাই। একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে শুক্রবার সকালে তারা তাদের বাড়িতে বেড়াতে এসেছে। শুক্রবার রাত ১০ টার দিকে বাড়ির সামনে বসে ছিলেন। এ সময় প্রতিবেশি এক স্কুল ছাত্রী তাদের দিকে টর্চ লাইটের আলো মারেন। এতে ক্ষিপ্ত হয়ে সুমিত সরকার ওই স্কুল ছাত্রীকে চড় থাপ্পড় মারেন।

এক পর্যায় স্থানীয়রা রাস্তার উপর হট্টগোল দেখে তাদের ধর্ষণকারী সন্দেহে গণধোলাই দেয়। পরে পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আরো পড়ুন>> যশোরে স্কুল ছাত্রকে ছুরিঘাতে খুন

এ ঘটনায় স্কুল ছাত্রীর পরিবার থানায় অভিযোগ দিলে পুলিশ চিকিৎসাধীন অবস্থায় আটক দেখিয়েছে।

কোতয়ালি থানার এসআই কামাল হোসেন জানান, শিশু ধর্ষণের চেষ্টা ও মারপিটের মামলায় আহত তিনজনকে আসামি করা হয়েছে। তাই তাদেরকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আটক দেখানোর পর সন্ধ্যায় তাদেরকে থানা হাজতে নেয়া হয়েছে।

স্বাআলো/এম