মঠবাড়িয়ায় নির্বাচনী সংঘর্ষে আহত ৬

জেলা প্রতিনিধি, পিরোজপুর : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে শুক্রবার বিকেলে নির্বাচনী সংঘর্ষে আ’লীগ ও বিদ্রোহী প্রার্থীর দুই গ্র“পের সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ৬জন আহত হয়েছে।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেছে। গুরুত্বর আহত নৌকা প্রতীকের সমর্থক উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু শরীফ (৪০) ও যুবলীগ কর্মী বেল্লাল হোসেনকে (৩৬) আশংকাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন>> পিরোজপুরে দুই ইয়াবা ব্যবসায়ীকে কারাদণ্ড

অপর বিদ্রোহী প্রার্থীর (আনারস প্রতীক) কর্মী সোহেল (২২), সালাম মোল্লা (৩৬), কবির মেম্বর (৪৫) ও বেল্লালকে (২২) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জানাগেছে, শুক্রবার বিকেলে প্রার্থী রিয়াজ উদ্দিন আহমেদ উপজেলার সদরে নির্বাচনী জনসভার আয়োজন করেন। এ জনসভায় আগত উপজেলার দাউদখালী ও মিরুখালী ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ও সমর্থকদের সাথে নৌকা প্রার্থীর সমর্থকরা মঠবাড়িয়া-মিরুখালী সড়কের বড়হারজী শরীফ বাড়ির ব্রিজ সংলগ্ন এলাকায় উভয় গ্র“প সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের ৬ জন নেতা কর্মী আহত হয়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুলাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই গ্র“পের সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশী টহল জোরদার করা হয়েছে।

স্বাআলো/এম