৩০ সালের মধ্যে দেশ দরিদ্রমুক্ত হবে : তোফায়েল আহমেদ

জেলা প্রতিনিধি, ভোলা : ২০৩০ সালের মধ্যে দেশ দরিদ্রমুক্ত হবে বলে জানিয়েছেন সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

তিনি বলেন, ২০৩০ সালের পার বাংলাদেশে আর কোন দরিদ্র থাকবে না। দেশ হবে ক্ষুধামুক্ত উন্নত। আমরা সেই দিয়ে এগিয়ে যাচ্ছি। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশ ও দেশের মানুষের উন্নয়ন হয়।

আজ সোমবার বেলা ১১টায় ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন পরিষদ চত্বরে সাবেক বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ যাকাতের কাপড় বিতরণ করার সময় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নছিলো সোনার বাংলা গড়া। যা তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করে যাচ্ছেন। তার নেতৃত্বে দেশ এখন এগিয়ে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ স¤পাদক আব্দুল মমিন টুলু, যুগ্ন-সাধারণ স¤পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক স¤পাদক মইনুল হোসেন বিপ্লব, মোহাম্মদ ইউনুচ, প্রচার স¤পাদক ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা প্রমুখ।
পওে তিনি ধনিয়া, কাচিয়া, ইলিশা ও রাজাপুরসহ ১১টি ইউনিয়নে এই শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন। হাজারো নারী-পুরুষ সকাল থেকে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে থেকে যাকাতের কাপড় সংগ্রহ করেন।

আরো পড়ুন>>>ঈদ জামাতের জন্য প্রস্তুত রংপুরের এক হাজার ২০০ ঈদগাহ

ঈদ উপলক্ষে সাবেক বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ভোলায় অন্তত ৩০ হাজার দরিদ্র মানুষের মাঝে যাকাতের শাড়ী-লুঙ্গি বিতরণ করেছেন। এসময় মন্ত্রী বিএনপির ব্যার্থতা ও আওয়ামী লীগ সরকারের সফলতা তুলে ধরেন।

স্বাআলো/এসই