তজুমদ্দিনে শালিকা ধর্ষণের অভিযোগে যুবক আটক

জেলা প্রতিনিধি, ভোলা : ভোলার তজুমদ্দিনে শালিকাকে ধর্ষণের অভিযোগে রিয়াজ নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার ধর্ষণের শিকার ওই কিশোরীর পরিবার মামলা করার পর রিয়াজকে আটক করে আচ মঙ্গলবার জেলহাজতে পাঠানো হয়েছে।

জানা যায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের অলিউল্যাহ চৌধুরীর ছেলে রিয়াজ (২৮) তার ছোট শালিকাকে (১২) বিভিন্ন প্রলোভন দেখিয়ে লালমোহনের শশুড়বাড়ি থেকে নিয়ে আসেন। পরে গত শনিবার রাত সাড়ে ৯ টার দিকে তজুমদ্দিনের পাটওয়ারীর দোকান এলাকায় বাগানে এনে ধর্ষণ করে রাস্তার পাশে রেখে রিয়াজ পালিয়ে যান। মেয়েটি কান্নাকাটি করলে ইউপি সদস্য তৈয়ব মাষ্টার ফোন করে আত্মীয়দের কাছে তুলে দেন। মেয়েটি আত্মীয়-স্বজনের কাছে ঘটনা জানালে তারা থানায় অভিযোগ দাখিল করলে পুলিশ তাকে আটক করে।

এদিকে, উপজেলা দর্জির পোল এলাকা থেকে সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে চাঁদপুর ইউনিয়নের কেয়ামূল্যাহ গ্রামের ছায়েদ (২৫) নামে একজনকে চার পিস ইয়াবাসহ পুলিশ আটক করে। ছায়েদের বিরুদ্ধে ভোলা সদর থানায় একটি ডাকাতি ও একটি অস্ত্র আইনে মামলা রয়েছে।

এবিষয় তজুমদ্দিন থানার ওসি ফারুক আহমেদ জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। ঐ মামলায় তাদেরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পোঠানো হয়েছে।

স্বাআলো/ডিএম