বজ্রঘাতে দিনাজপুরে তিনজনের মৃত্যু

জেলা প্রতিনিধি, দিনাজপুর : দিনাজপুরের বিরল ও বোচাগঞ্জ উপজেলায় বজ্রঘাতে এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ সময় আরেকজন গুরুতর আহত হয়েছেন।

আজ মঙ্গলবার রাত ৮টার দিকে বিরল উপজেলার উত্তর মাধবপুর বাজারে ও বোচাগঞ্জ উপজেলার নাফানগর ইউনিয়নের গোধাপুকুরস্থলে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বিরল উপজেলার উত্তর মাধবপুর গ্রামের জীবন চন্দ্র রায়ের ছেলে সার্ণিক চন্দ্র রায় (৪৫), হরিশচন্দ্রপুর গ্রামের সুমন্ত চন্দ্র শীল (৪২) ও বোচাগঞ্জ উপজেলার গোধাপুকুর গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী মাহমুদা খাতুন (৪০)।  বজ্রপাতে আহত হয় নুচুগ্রামের রঞ্জিত চন্দ্র রায় (৪২)।

আরো পড়ুন>> দিনাজপুরে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিরল থানার ওসি এটিএম গোলাম রসুল ও বিরল উপজেলার মঙ্গলপুর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান সেরাজুল ইসলাম জানান, রাতে হঠাৎ বৃষ্টি শুরু হলে উপজেলার উত্তর মাধবপুর বাজারের পার্শ্বে একটি দোকানে আশ্রয় নেয় কয়েকজন। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই সার্ণিক চন্দ্র রায় ও সুমন্ত চন্দ্র শীলের মৃত্যু হয়। এ সময় আহত হয় রঞ্জিত চন্দ্র রায়। স্থানীয়রা দ্রুত রঞ্জিতকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এদিকে বোচাগঞ্জ থানার ওসি আবদুর রব জানান, রাত ৮টায় বাড়ির পাশে বড়া-পিয়াজুর নিজ দোকানে কাজ করছিলেন মাহমুদা খাতুন। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলে মাহমুদার মৃত্যৃ হয়।

স্বাআলো/এম