গাইবান্ধায় জার্সি উম্মোচন ও পরিচিতি সভা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, গাইবান্ধা : দ্বিদেশীয় (বাংলাদেশ-নেপাল) একাডেমি ক্রিকেট সিরিজ ২০১৯ উপলক্ষে ট্যালেন্ট হান্ট ক্রিকেট গাইবান্ধার অনূর্ধ্ব ১৮ ক্রিকেট দলের নেপাল সিরিজের জন্য জার্সি উম্মোচন ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকেল সাড়ে চারটায় গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থা সম্মেলন কক্ষে এসব অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তব্য রাখেন গাইবান্ধা পৌরসভার মেয়র শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, অতিরিক্ত জেলা প্রশাসক আলঙ্গীর কবির, জয়পুরহাট সহকারী জেলা জজ এ. জি. এম. মনিরুল হাসান মিলন, মমতাজুর রহমান বাবু, সাঈদ হাসান জসিম, ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির কোচ আসাদুল হাবীব সুজন প্রমুখ।

বক্তারা বলেন, বিদেশের মাটিতে এই প্রথম বাংলাদেশ থেকে গাইবান্ধার ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমি খেলতে যাচ্ছে। এই সিরিজ খেলার বিজয়ের সঙ্গে বাংলাদেশের সম্মান বৃদ্ধি পাবে। সকলকে নিজের একক প্রচেষ্টায় দল ও বাংলাদেশের জন্য ভালো খেলা উপহার দিতে হবে। এছাড়াও বক্তারা নেপালে খেলতে যাওয়া ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির সকল সদস্যদের সচেতনামূলক নির্দেশনা দেন।

এরপর দ্বিদেশীয় (বাংলাদেশ-নেপাল) একাডেমি ক্রিকেট সিরিজ ২০১৯ উপলক্ষে ট্যালেন্ট হান্ট ক্রিকেট গাইবান্ধার অনূর্ধ্ব ১৮ ক্রিকেট দলের নেপাল সিরিজের জন্য জার্সি উম্মোচন করা হয়। এই দলের ২১ জন সদস্যের পরিচয় প্রদান করেন এবং জার্সি গ্রহণ করেন। ট্যালেন্ট হান্ট ক্রিকেট গাইবান্ধার অনূর্ধ্ব ১৮ ক্রিকেট দল আগামী ৩ তারিখ রাতে নেপালের উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করবেন। নেপালের সাথে ট্যালেন্ট হান্ট ক্রিকেট গাইবান্ধার অনূর্ধ্ব ১৮ ক্রিকেট দলের মোট পাঁচটি ম্যাচ অনুষ্ঠিত হবে। এর মধ্যে বিশ ওভারের বা টি টুয়েন্টি ২ (দুটি) এবং এক দিনের ৫০ (পঞ্চাশ) ওভারের ৩টি ম্যাচ খেলবে।

স্বাআলো/এএম