ইয়াবাসহ ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আটক

জেলা প্রতিনিধি, রাজবাড়ী : রাজবাড়ীতে নয় মাদকসেবী ও কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে শহরের নতুন বাজার থেকে তাদের আটক করা হয়।

গ্রেপ্তাররা হলেন- রাজবাড়ীর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, আশিকুল ইসলাম আকাশ, রাসেল মল্লিক, মিলন শেখ, বাচ্চু মোল্লা, কামাল শেখ, সুমন ভুইয়া, নাজমা বেগম ও বেলী খাতুন। এদের সবার বাড়ি সদর উপজেলার বিভিন্ন এলাকায়।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গোপন সংবাদে শহরের নতুন বাজার এলাকায় অভিযান চালিয়ে প্রথমে কাজীবাধা মোড়ের কাছে সামাদ শিকদারের বাড়ির সামনে থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ারম্যান আরিফুল ইসলাম আরিফ ও তার সঙ্গী আশিকুল ইসলাম আকাশকে আটক করা হয়। এ সময় তাদের কাছে ১৬টি ইয়াবা পাওয়া যায়।

চরলক্ষীপুর জনৈক সামাদ মিয়ার বাড়ির সামনে থেকে দুইজনকে ১৬টি ইয়াবাসহ আটক করে পুলিশ। আটককরা হলে- রাজবাড়ী ফায়ার সার্ভিসের ফায়ারম্যান ও সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের খোশবাড়ীর আরিফ ইসলাম এবং তার সহযোগী আশিকুর রহমান।

এছাড়াও নতুন বাজার এলাকায় একটি স’মিল থেকে বাকি সাত মাদক কারবারি ও সেবনকারীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১২৬টি ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জাম পাওয়া যায়। এ ব্যাপারে পৃথক দুটি মামলা হয়েছে।

স্বাআলো/এসএ