খুলনা-বরিশাল রুটে বাস না চললে সব যানবাহন বন্ধের ঘোষণা

সকল প্রকার যানবাহন বন্ধের ঘোষণা

জেলা প্রতিনিধি, বাগেরহাট: আগামী ১৫ দিনের মধ্যে খুলনা-বরিশাল রুটে  সরাসরি বাস চলাচল শুরু না হলে সকল প্রকার যানবাহন বন্ধের ঘোষণা দিয়েছেন বাস মালিক সমিতির নেতৃবৃন্দ।

শনিবার বেলা ১টায় খুলনা-বাগেরহাট আন্ত:জেলা বাস মালিক সমিতির কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ ঘোষণা দেন তারা।

প্রেসব্রিফিংয়ে বাগেরহাট-আন্ত জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক এ বাকি তালুকদার, পিরোজপুর খুলনা আন্তঃজেলা বাস মালিক সমিতির সভাপতি মাসুদুর রহমান, রুপসা-বাগেরহাট আন্ত:জেলা সড়ক পরিবহন বাস মালিক সমিতির সভাপতি নিখিল চন্দ্র মুখার্জী, সাধারণ সম্পাদক নকিব নজিবুল হক নজু, বাগেরহাট জেলা শ্রমিক লীগের সভাপতি রেজাউর রহমান মন্টুসহ পরিবহন মালিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে পিরোজপুর খুলনা আন্ত জেলা বাস মালিক সমিতির সভাপতি মাসুদুর রহমান ও বাগেরহাট-আন্ত জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক এ বাকি তালুকদার বলেন, বরিশাল ও ঝালকাঠি পরিবহন মালিক সমিতির দ্বন্দের জেরে ২১ দিন ধরে খুলনা থেকে বরিশাল সরাসরি বাস চলাচল বন্ধ রয়েছে। যার ফলে যাত্রীরা চরম ভোগান্তির স্বীকার হচ্ছে।

এই রুটের ৫০টি বাসের দুই শতাধিক শ্রমিক ও চালক বেকার হয়ে পড়েছে। মালিকরাও ব্যাপক ক্ষতির সম্মুখিন হচ্ছে। এ অবস্থায় যাত্রী ভোগান্তি কমাতে ও শ্রমিকদের স্বার্থ রক্ষায় দ্রুততম সময়ের মধ্যে খুলনা থেকে বরিশাল সরাসরি বাস চালুর জণ্য প্রশাসনের হস্তক্ষেপ দাবি করেন নেতৃবৃন্দ।

স্বাআলো/আরবিএ