হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল সমাবেশ

জেলা প্রতিনিধি, গাইবান্ধা : জনস্বার্থকে উপেক্ষা করে গ্যাসের মূল্যবৃদ্ধি ও জনদুর্ভোগের বাজেটের প্রতিবাদে এবং সিলিণ্ডার গ্যাসের দাম কমানোর দাবিতে বাম গণতান্ত্রিক জোটের দেশব্যাপী রবিবারের হরতালের সমর্থনে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে গাইবান্ধা শহরে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি রেলগেট থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিপিবি কার্যালয়ে এসে শেষ হয়। পরে সেখানে একটি বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন>> বিষমুক্ত সবজি চাষে ফেরমন ট্র্যাপ ব্যবহারে আগ্রহী কৃষকরা

সমাবেশে বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমিটিরি প্রেসিডয়াম সদস্য মিহির ঘোষ, জেলা সিপিবির সাবেক সভাপতি ওয়াজিউর রহমান রাফেল, বাসদ (মার্কসবাদী) জেলা আহ্বায়ক আহসানুল হাবীব সাঈদ, সদস্য সচিব মঞ্জুরুল আলম মিঠু, বাসদ সমন্বয়ক গোলাম রব্বানী প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ছয় মাসের মধ্যে অযৌক্তিক ভাবে এই ফ্যাসিবাদী সরকার তিন দফায় গ্যাসের দাম বাড়িয়েছে। গ্যাসের এই মূল্যবৃদ্ধি মানুষের জীবন যাত্রার উপর সরাসরি প্রভাব ফেলছে। বক্তারা বলেন, বর্তমান সরকার ফ্যাসিবাদী কায়দায় মধ্যবিত্ত-নিম্নবিত্তদের কষ্টের কথা না ভেবে ব্যবসায়িদের স্বার্থে দফায় দফায় গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় জিনিষপত্রের দাম বাড়িয়ে ক্ষমতায় টিকে থাকতে চায়। গরীব মেহনতি মানুষের স্বার্থে জনগণকে এই হরতাল সফল করার আহ্বান জানান বক্তারা।

স্বাআলো/এম