অটোরিক্সা ছিনতাইকারী চক্রের ৮ সদস্য গ্রেফতার

জেলা প্রতিনিধি, নরসিংদী : নরসিংদীতে চালককে জিম্মি করে ব্যাটারিচালিত অটোরিক্সা ছিনতাইকারী চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার থেকে শনিবার মধ্যরাত পর্যন্ত ৩ দিনের অভিযানে বিভিন্ন জেলা থেকে তাদের গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আব্দুল গাফ্ফার। আজ রবিবার বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, পটুয়াখালির সবুজ মিয়া (৩৫), জাহাঙ্গীর হোসেন (৩৩), বরিশালের শাহ আলী (৪৮), কুমিল্লার শাওন (২৪), বাগেরহাটের সিরাজ মিয়া (৩৬), ঢাকার আরিফ (২৪), নরসিংদীর বুলবুল (২৮) ও তপন মিয়া (২৩)।

আরো পড়ুন>> নরসিংদীতে পাসপোর্ট করার সময় দালালসহ রোহিঙ্গা তরুণী আটক

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে আন্ত : জেলা ছিনতাইকারী এ চক্রটি নরসিংদীসহ আশপাশের জেলায় চালকদের জিম্মি, অজ্ঞান করাসহ বিভিন্ন কৌশলে ব্যাটারিচালিত অটোরিক্সা ও মিশুক ছিনতাই করে আসছে। পরে ছিনতাই করা এসব ইজিবাইক কমদামে বিভিন্ন স্থানে বিক্রি করে দেয়া হয়। এসব ঘটনার জের ধরে গোপন তথ্যের ভিত্তিতে গত তিনদিন ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জড়িত ৮ জনকে গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আব্দুল গাফ্ফার জানান, অভিযানের সময় তাদের কাছ থেকে চোরাই দুটি ব্যাটারিচালিত অটোরিক্সা ও ৩টি মিশুক উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নরসিংদী মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

স্বাআলো/এম

.

Author