মন্ত্রীর ভাগ্নে পরিচয়ে প্রতারণার অভিযোগে যুবক আটক

জেলা প্রতিনিধি, পিরোজপুর : গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ. ম রেজাউল করিম এমপির ভাগ্নে পরিচয়ে প্রতারণার অভিযোগে নজরুল ইসলাম (৪৭) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে নগদ ৭ হাজার টাকা, ৪টি মোবাইল ফোন সেট ও একটি কৌটায় বিভিন্ন কোম্পানীর ১৬টি সিমকার্ড জব্দ করা হয়।

আজ সোমবার ভোরে পিরোজপুর জেলা সদরের রিলাক্স আবাসিক হেটেলের ৩০৬ নং কক্ষ থেকে পিরোজপুর পুলিশের সহযোগিতায় নাজিরপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করেন।  আটক নজরুল ইসলাম খুলনার বটিয়াঘাটা উপজেলার উত্তর হরিণটানা গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছেলে ।

আরো পড়ুন>> পিরোজপুরে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

পুলিশ জানায়, গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ. ম রেজাউল করিম এমপির ভাগ্নে পরিচয় দিয়ে সরকারি ভাবে হজে পাঠানোর কথা বলে শুক্রবার দুপুরে শ্রীরামকাঠী হাফিজিয়া মাদ্রাসার মোহতামিম মাওলানা মশিউর রহমানের কাছ থেকে ১৪ হাজার টাকা নিয়ে মোবাইল ফোন বন্ধ করে রাখে। একই ভাবে অনেকের কাছ থেকে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নিয়েছে। এ ঘটনায় মশিউর রহমান থানায় মামলা  করেন।

নাজিরপুর থানার ওসি মুনিরুল ইসলাম জানায়, মন্ত্রীর ভাগ্নে পরিচয়ে প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে একটি মামলা রুজু হয়েছে। সোমবার ভোরে তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স্বাআলো/এম

.

Author