ইবির আট শিক্ষার্থী পাচ্ছেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আট শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৯ এর জন্য মনোননীত হয়েছেন। বিশ্ববিদ্যালয়ের আট অনুষদরে প্রতি অনুষদ থেকে একজন করে মোট আট জন শিক্ষার্থী স্বর্ণপদকের জন্য মনোনীত হয়েছেন।

এতে ধর্মতত্ত্ব অনুষদভূক্ত দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী জাকারিয়া রহমান, কলা অনুষদভূক্ত আরবী ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী  জাহিদুল ইসলাম, আইন অনুষদভূক্ত আইন বিভাগ থেকে লাবনী খাতুন, সামাজিক বিজ্ঞান অনুষদভূক্ত অর্থনীতি বিভাগ থেকে আলমগীর হোসেন, ব্যাবসায় প্রশাসন অনুষদভূক্ত ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ থেকে শাহাবুল আলম, বিজ্ঞান অনুষদভূক্ত পরিসংখ্যান বিভাগ থেকে শাহরিয়ার মোর্শেদ, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদভূক্ত ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে এ এস এম ইমরান হোসেন ভূঁইয়া এবং জীব বিজ্ঞান অনুষদভূক্ত ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগ থেকে নাজনীন আক্তার মনোনীত হয়েছেন।

আরো পড়ুন>> রিফাত হত্যার প্রতিবাদে ইবিতে মানববন্ধন

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আজ মঙ্গলবার এস এম আব্দুল লতিফ বলেন, ‘অনুষদীয় কমিটি সর্বোচ্চ ফলের ভিত্তিতে তাদেরকে মনোনীত করেছেন। ২০১৮ সালে প্রকাশিত ফলাফলের ভিত্তিতে অনুষদসমূহে সর্বোচ্চ ফলাফল অর্জন করায় তাদেরকে প্রধানমন্ত্রী স্বর্ণপদকে মনোনীত করা হয়েছে।

স্বাআলো/এম

 

.

Author