মঠবাড়িয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি, পিরোজপুর : পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শক্রতার জের ধরে মশিউর রহমান লিটন (৩২) নামের মুদি ব্যবসায়িকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

ধানীসাফা বাজারের ব্যবসায়ী আহত মশিউর রহমান লিটন ধানীসাফা ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ড মেম্বার ও প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেনের ছেলে।

মঙ্গলবার দিনগত রাত সাড়ে দশটার দিকে উপজেলার সাফা বন্দর ডিগ্রি কলেজ সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত লিটনকে স্থানীয়রা উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, একই এলাকার সোনা মিয়া চৌকিদার ও তার ছেলেদের সাথে জমিজমা ও সদ্য উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে লিটন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিল। এসময় ওৎ পেতে থাকা প্রতিপক্ষরা তাকে গতিরোধ করে গুরুতর জখম করে সড়কে ফেলে চলে যায়।

আরো পড়ুন>> স্বাস্থ্যকর্মীর ওপর হামলা প্রতিবাদে মানববন্ধন

পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন জানান, গত ১৮ জুন অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে আমরা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করেছি এ জন্য নৌকা প্রতীকের সমর্থকরা আমাদের প্রতি ক্ষিপ্ত ছিলো। তারই জের ধরে সোমবার রাত দশটার দিকে আমার ছেলেকে দলীয় প্রতিপক্ষরা কুপিয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ্ জানান, হামলার বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্বাআলো/এম

.

Author