চেয়ারম্যানদ্বয়ের মায়ের মৃত্যুবার্ষিকী পালিত

জেলা প্রতিনিধি, পিরোজপুর :  পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ ও ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলামের মা মরহুম মমতাজ বেগমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

ভান্ডারিয়া উপজেলার হলিনপালা গ্রামের মরহুমের বাড়িতে কোরআনখানী, জোহরবাদ মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান, সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফায়জুর রশীদ খসরু, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান রহমান মৃধা, জেপির যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর গোলাম সরওয়ার জোমাদ্দার, জেপির উপজেলা সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, ইকড়ি ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির, পৌর সহায়ক কমিটির সদস্য ইউসুফ আলী আকন, মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আজিজুর রহমান সেলিম মাতুব্বর, ধানীসাফা ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ তালুকদার, বড় মাছুয়া ইউপি চেয়ারম্যান নাসির হাওরাদার, ভাণ্ডারিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদারসহ আওয়ামী লীগ, জাতীয় পার্টির অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লীগণ অংশগ্রহণ করেন।

আরো পড়ুন>> সাংবাদিকদের সাথে পিরোজপুরে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

এছাড়া, মরহুমের আত্মার মাগফেরাত কামনায় উপজেলার বিভিন্ন মসজিদ ও এতিমখানায় দোয়া মোনাজাত ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।

মরহুম মমতাজ বেগমের স্বামী মরহুম ভাণ্ডারিয়া উপজেলার তেলিখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব শাহাদাৎ হোসেনের স্ত্রী।

তার ৪ ছেলের মধ্যে জৈষ্ঠ্য ছেলে মহিউদ্দিন মহারাজ পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, দ্বিতীয় ছেলে মিরাজুল ইসলাম ভাণ্ডারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, তৃতীয় ছেলে সামছুদ্দিন হাওলাদার উপজেলার তেলিখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ছোট ছেলে সালাউদ্দিন হাওলাদার।

স্বাআলো/এম