চাঞ্চল্যকর হীরা হত্যাকাণ্ডের  রহস্য উন্মোচন

জেলা প্রতিনিধি, বাগেরহাট : মোড়েলগঞ্জে চাঞ্চল্যকর মাদ্রাসাছাত্রী শিশু হীরা আক্তার হত্যাকাণ্ডের মূলরহস্য  উদঘাটন করা হয়েছে বলে পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় দাবি করেছেন।

আজ রবিবার দুপুরে সংবাদ সম্মেলনে এ দাবি করে তিনি বলেন, হীরা হত্যাকাণ্ডের সাথে জড়িত তিনজনকেই আটক করা হয়েছে।  আটককৃতরা হলো, উপজেলা পশ্চিম বহরবুনিয়া ছাপড়াখালী এলাকার মোক্তার মৃধা (৭৫), তার স্ত্রী মনোয়ারা বেগম (৬০) তাদের ছেলে তোফাজ্জাল মৃধার ছেলে হাসান রশিদ মৃধা (১৫)।

পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় সংবাদ সম্মেলনে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে হীরা আক্তারকে শ্বাস রোধে হত্যা করে গলায় ফাঁস দিয়ে আড়ার সাথে ঝুলিয়ে  রাখা হয়। পরে আত্মহত্যার প্রচার চালানো হয়।

আরো পড়ুন>>বাগেরহাট ১০৩ টাকায় পুলিশে চাকরি পেল ৩১ জন

মোক্তার মৃধা, তার স্ত্রী মনোয়ারা বেগম ও হাসান রশিদ মৃধা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে উল্লেখ করে পুলিশ সুপার বলেন, আটককৃতরা ১৬৪ ধারায় জবানবন্দি দিতে সম্মত হয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজ উদ্দিন ও মামলার তদন্তকারী কর্মকর্তা থানার ওসি (তদন্ত) ঠাকুর দাস দ্রুততম সময়ের মধ্যে হত্যাকাণ্ডের মূলরহস্য উন্মোচন করতে সক্ষম হয়েছেন।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল, মিজানুর রহমান, রিয়াজ উদ্দিন ও মোড়েলগঞ্জ থানার ওসি কেএম আজিজুল ইসলাম উপস্থিত ছিলেন।

২ জুলাই বিকেলে মোড়েলগঞ্জ উপজেলার পশ্চিম বহরবুনিয়ার ছাফড়াখালীর গাউসের মেয়ে ৬ষ্ঠ শ্রেণির মাদ্রাসা ছাত্রী হীরা আক্তারকে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে।  এ ঘটনায় তার মা নাছিমা বেগম মোড়েলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

স্বাআলো/এম