এরশাদের কবর খোঁড়া হচ্ছে রংপুরের পল্লীনিবাসে

রংপুর ব্যুরো: জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সমাধি কোথায় হবে এ নিয়ে দলটির মধ্যে দ্বিধা-দ্বন্দ্ব ও মতপার্থক্যের মধ্যেই রংপুরে তাঁর স্বপ্নের নিজ বাসভবন পল্লী নিবাসে কবর খোঁড়া হচ্ছে।

আজ সোমবার বেলা সাড়ে তিনটায় জাতীয় পার্টির উত্তরাঞ্চলের নেতারা রংপুর আরকে রোডের দর্শনাস্থ পল্লীনিবাসের লিচুতলায় এরশাদের অসিয়তকৃত স্থানে সমাধি তৈরির আনুষ্ঠানিকতা শুরু করেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগরের সভাপতি ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ রংপুর ও রাজশাহী বিভাগের জাতীয় পার্টির নেতাকর্মীরা পল্লীনিবাসে অসিয়ত করা জায়গা পরিদর্শন করেন। পরে এরশাদের নিজ হাতে লাগানো লিচু বাগানে কবরের মাপযোগ শেষে কোদাল হাতে কবর খোঁড়া শুরু করা হয়।

এসময় রংপুর সিটি মেয়র ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, যে কোন মূল্যে রংপুরে এরশাদ স্যারের দাফন সম্পন্ন করা হবে। কেউ যদি রংপুরের মানুষের আবেগ ভালোবাসা নিয়ে রাজনীতি করেন, অপচেষ্টা চালায়, এর পরিমাণ ভালো হবে না। আমরা শরীরের এক বিন্দু রক্ত থাকতে রংপুর থেকে এরশাদ স্যারের মরদেহ ঢাকায় নিয়ে যেতে দিব না। এটা আমাদের একদফা এক দাবি।

স্বাআলো/আরবিএ

.

Author