রাশিফলে আপনার দিনটি কেমন যাবে

ডেস্ক রিপোর্ট : আপনি বিশ্বাস করেন আর নাই করেন-অনেকেই কিন্তু রাশিচক্র মেনে চলাচল করেন। যার ফলে তারা ইতিবাচক ফলও পান। তাই আসুন জেনে নেয়া যাক-আজ রাশিফল অনুযায়ী কী আছে আমাদের জীবনে।

মেষ: এই রাশির জাতক জাতিকাদের মধ্যে শত্রুতা ও ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। স্ত্রীয়ের শরীর স্বাস্থ্যের জন্য আজ চিকিৎসকের পরামর্শ নিতে হতে পারে। কিছু ভাড়া দেওয়ার ক্ষেত্রে রদবদলের মুখোমুখি হতে পারেন আজ। ব্যবসায় বিনিয়োগ ও নতুন চুক্তি হবে।

বৃষ: এই রাশির জাতক জাতিকাদের কাজের চাহিদা থাকবে ভালোই। কাজের পরিবেশে আজ সাময়িক অপছন্দের পরিস্থিতির উদ্ভব হলেও কাটিয়ে উঠতে পারবেন সেটা খুব তাড়াতাড়িই। সর্বক্ষেত্রে সতর্কতা অবলম্বন করা প্রয়োজন আছে।

মিথুন: আপনার আধ্যাত্মিক দিকে একটু মন চলে যেতে পারে। আজ আপনি কারও কাছ থেকে দীক্ষা লাভও করতে পারেন। এইদিন কোনও কিছুর অপচয়ের সম্ভাবনা একটু বেশি রয়েছে। অনেক দূর সম্পর্কের আত্মীয়দের সঙ্গে আপনার সম্পর্ক ভালো হয়ে ওঠার সম্ভাবনা রয়েছে। বাড়ির পরিবেশ আপনার কাছে বদ্ধ মনে হবে।

কর্কট: জনবহুল কোনো জায়গায় বেড়াতে যেতে হতে পারে। এদিন আপনারই কোনও মহিলা আত্মীয়ের ব্যবহারে একটু কষ্ট পাবেন। সারাদিন অতিরিক্ত পরিশ্রমের ফলে আপনার খুব ক্লান্ত লাগার সম্ভাবনা আছে। কোনও কারণে এদিন এক হতাশা আপনাকে গ্রাস করতে পারে।

সিংহ: কোনও অশান্তি বা মারামারি অবধি আজ আপনার উপর দিয়ে যেতে পারে, সামাজিক কোনো কাজে জন্য আপনার সম্মান বাড়তে পারে। কোনও নতুন বন্ধু সঙ্গে আপনার দুরত্ব বাড়তে পারে। নিজের বিলাসিতার জন্য আপনার খরচ বৃদ্ধি পেতে পারে। বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে আপনার।

কন্যা: পেটের কোনও সমস্যার কারণে শরীরের অবনতি আজ হতে পারে। আইনি কোনও কাজের দিকে আজ বাধা আসতে পারে। অধিক কথা বলার জন্য কোনও বিবাদ আপনার বাধতে পারে। কোনও কাজের জন্য চাপ বাড়তে পারে। পেটের কোনও আজ সমস্যা বৃদ্ধি পেতে পারে।

তুলা: শক্তির অপপ্রয়োগ হতেও পারে। আজ সকালের দিকে কোনও খরচ আপনার বাড়তে পারে। অনেক বন্ধু আজ বাড়িতে আসতে পারে। যারা বিবাহের কথা ভাবছেন তারা কয়েক দিন অপেক্ষা করুন। পদার্থবিদ্যা নিয়ে যারা লেখাপড়া করছেন, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি।

বৃশ্চিক: এই রাশির জাতক জাতিকাদের সমুদ্রে পথে কোথাও বেড়াতে যেতে পারেন। যেটা আপনাদের ভাল লাগবে। মানসিক চাঞ্চল্য কিছুটা বাড়তে পারে। তবে এই মুহূর্তে শান্ত থাকার চেষ্টা করুন। উচ্চশিক্ষার কাজে বিদেশ যাওয়ার প্রস্তুতি নিতে হতে পারে আজ। বাড়ি সংস্কার করুন নাহলে সমস্যা হবে, দুর্ঘটনাও ঘটতে পারে ।

ধনু:এই রাশির জাতক জাতিকাদের শ্বাস-প্রশ্বাসের সমস্যায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কোনও সমস্যা সৃষ্টি হতে পারে আজ। পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করুন। গলার সমস্যায় ভুগতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে মতবিরোধ হওয়ার সম্ভাবনা আছে।

মকর: এই রাশির জাতক জাতিকাদের আজ স্ত্রীয়ের কর্মকুশলতায় বড় কোনও সমস্যা থেকে উদ্ধার পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ ব্যবসায় নতুন কিছু করার চেষ্টা করুন। নিজস্ব বুদ্ধি বলে এবং পরাক্রমে এদিন অনেক কঠিন সমস্যার সমাধান করতে পারেন। সন্তানের পদোন্নতি হবে।

কুম্ভ: এই রাশির জাতক জাতিকাদের সন্তানের শারীরিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে আজ । দৈনন্দিন জীবনে খরচ বেশ বাড়তে পারে। নিদ্রাহীনতা এবং বদহজমের সমস্যা হতে পারে। সহকর্মীদের সহায়তায় কোনও গুরুতর সমস্যা থেকে উদ্ধার পাবেন। শান্ত থাকা দরকার আছে আপনার নাহলেই বিপদ।

মীন: এই রাশির জাতক জাতিকাদের সমাজের অনেকের সঙ্গে আলাপ হতে পারে। পুরনো কোনও বিনিয়োগ থেকে কিছুটা অর্থলাভের সম্ভাবনা রয়েছে। এদিন বাড়িতে কোনও অনুষ্ঠান আয়োজন করতে হতে পারে আপনাদের।

স্বাআলো/এএম

.

Author