নেইমারকে পেতে বার্সার নতুন প্রস্তাব

স্পোর্টস ডেস্ক : নেইমার কেবল বার্সালোনাতে ফিরতে চায় না, বরং বার্সালোনা নেইমারকে ফেরাতে চায়। বিষয়টি এখন এমন যে দুই পক্ষই পুনরায় এক সাথে হতে চাচ্ছে। আর তারই নমুনা দেখা যাচ্ছে এবারের ট্রান্সফার বাজারে।

বার্সালোনা ছেড়ে পিএসজিতে গিয়েছিল নেইমার। ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে নেইমারকে কিনে নিয়েছিল পিএসজি। সেই পিএসজি ছেড়ে ফের বার্সালোনাতে আসতে মরিয়া নেইমার। ইউরোপে রাজত্ব করতে বার্সালোনাও ফের কিনতে চাচ্ছে নেইমারকে।

এই অবস্থায় পিএসজি জানিয়েছিল, কেবল মাত্র সঠিক দাম পেলেই তারা নেইমারকে বিক্রি করবে। আর সেই সঠিক দাম হল ২২২ মিলিয়ন ইউরো।

কিন্তু বার্সালোনা কেবল প্লেয়ার বিনিময় করতে রাজি ছিল। তারা পিএসজির কাছে প্রস্তাব পাঠায়- কৌতিনহো অথবা দেম্বেলের মধ্যে যেকোন একজন এবং উমিতি ও সেমেদোর বিনিময়ে তারা নেইমারকে চায়।

কিন্তু পিএসজি সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে। ফলে বার্সালোনাকে নতুন উপায় খুজতে হয়। সেই উপায় তারা খুজেও পেয়েছে।

স্পানিশ পত্রিকা এএস জানিয়েছে, নেইমারকে পেতে নতুন অফার করেছে বার্সালোনা। প্রথমে কৌতিনহো এবং দেম্বেলের মধ্যে একজন দিতে চাইলেও এখন তারা দুজনকেই দিতে রাজি। সেই সাথে আরও ৪০ মিলিয়ন ইউরো দিতেও রাজি।

নেইমারকে বিক্রি করার পর সেই অভাব পুরনের জন্যই এই দুই তারকাকে কিনেছিল বার্সালোনা। এবার নেইমারকে ফিরে পেতে সেই দুই তারকাকেই ট্রাম্পকার্ড হিসেবে ব্যবহার করতে চাচ্ছে তারা। দেখার বিষয়, অন্যতম সেরা দুই তারকাকে পেয়ে পিএসজি কি বলে।

স্বাআলো/এসএ

.

Author