বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্পকাপে শার্শার উলাসী সরকারি বিদ্যালয় বিজয়ী

শার্শা (যশোর) প্রতিনিধি : শার্শায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মজিব গোল্ডাকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুনামেন্ট শ্যামলাগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

সংসদ সদস্য শিল্পপতি আফিল উদ্দিন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মজিব গোল্ডাকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুনামেন্টের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক মঞ্জু, উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান,  প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুর রব, সহকারি শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, রাজ মনি ও মাসুম বিল্লাহ, উলাশী ইউনিয়নের চেয়ারম্যান আয়নাল হক, পুটখালী ইউনিয়নের চেয়ারম্যান হাদিউজ্জামান, শার্শা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোরাদ হোসেন  উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ওসমান গনি মুকুল, যুগ্ম সম্পাদক তারক চন্দ্র বিশ্বাস, শিক্ষক নেতা মনিরুজ্জামান, রফিকুল ইসলাম, মুনসুর আলী, ও উলাশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক লেয়াকত হোসেনসহ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরো পড়ুন>> মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় শার্শার জাহাঙ্গীর নিহত 

খেলায় বঙ্গবন্ধু গোল্ডাকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুনামেন্টে কাগজপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশকে ০-৪ গোলে হারিয়ে উলাশী সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ বিজয়ী হয়। উলাশী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পক্ষে গোল করে নাজমুল হাসান-২, ইয়াসিন হোসেন-১ ও আশিক হোসেন-১।

অপরদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুনামেন্টে পিকে রাজগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশকে ০-১ হারিয়ে গোলে আবারও উলাশী সরকারি প্রাথমিক বিদ্যালয় বিজয়ী হয়। উলাশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষে একমাত্র গোল করে রাখা খাতুন।

খেলা শেষে  প্রধান অতিথি আফিল উদ্দিন চ্যাম্পিয়ান এবং রানার-আপ দলের হাতে পুরস্কার ও গোল্ড মেডেল তুলে দেন।

স্বাআলো/এম

 

.

Author