ঘরোয়া রাস্তা নিয়ে বিরোধে প্রাণ গেল যুবকের

জেলা প্রতিনিধি, সাতক্ষীরা : সাতক্ষীরার তালা উপজেলার মুড়াগাছা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় খালেক সরদার (২৬) নামের এক যুবক খুন হয়েছে।

আজ সোমবার এ ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত হয়েছেন নিহতের চাচা রাজ্জাক সরদার।

নিহতের ফুফা সামাদ সরদার জানান, মুড়াগাছা গ্রামের ধোনা সরদারের সাথে সাইদ  সরদারের বাড়ি থেকে বের হবার ঘরোয়া রাস্তা তৈরি নিয়ে দীর্ঘদিন বিরোধ ধরে চলছিল। এর জের ধরে সোমবার সকালে ধোনা  ছেলে রহমত সরদার, স্ত্রী ইছামতী, দুই মেয়ে নুরি বেগম ও শরবানু বেগম এবং পুত্রবধূ হালিমা বেগম লোহার রড শাবল ও ইট দিয়ে প্রতিপক্ষ সাইদ সরদারের ছেলে খালেক সরদারকে বেধড়ক মারপিট করে। খালেককে উদ্ধার করতে গিয়ে চাচা রাজ্জাক মারপিটের শিকার হন।

তিনি আরও জানান, হামলায় গুরুতর আহত খালেক ও রাজ্জাককে উদ্ধার করে তালা হাসপাতালে নেয়া হয়। মারাত্মক আহত খালেককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া পথে তিনি মার যান।

তালা থানার ওসি মেহেদী রাসেল জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশী খালেক সরদারকে শাবল দিয়ে মাথায় আঘাত করে। আহত হয় কয়েকজন। এরপর গুরুতর আহত খালেক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। বাড়ি ছেড়ে পালিয়েছে হামলাকারীরা। তবে পুলিশ হামলাকারীদের গ্রেফতারে অভিযান শুরু করেছে।

স্বাআলো/আরবিএ

.

Author