আলমডাঙ্গার আমবাগানে মিললো মাদ্রাসাছাত্রের মস্তকবিহীন লাশ

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের একটি আমবাগান থেকে আবির হোসাইন (১১) নামের এক মাদ্রাসা ছাত্রের মস্তকবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল সাড়ে ৮টায় পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

নিহত মাদ্রাসা ছাত্রের বাড়ি ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামে। সে আলমডাঙ্গার কয়রাডাঙ্গা নূরানি হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

আলমডাঙ্গা থানার ওসি মুন্সী আসাদুজ্জামান জানান, ঝিনাইদহের কালীগঞ্জের দৌলতপুর গ্রামের মোহাম্মদ আলী হোসেনের ছেলে আবির হোসাইন গত ১৫ জুন আলমডাঙ্গার কয়রাডাঙ্গা নূরানি হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ভর্তি হয়। মঙ্গলবার রাতে খাওয়ার সময় তাকে খুঁজে পাওয়া যায়নি। পরে রাতে আরো খোঁজাখুজির পরও তাকে পাওয়া যায়নি।

সকালে মাদ্রাসায় খবর আসে আবিরের লাশ পড়ে আছে মাদ্রাসার পেছনের একটি আমবাগানে। তাকে গলা কেটে করে হত্যা করা হয়েছে। শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে। লাশ উদ্ধার হয়েছে তবে, মাথা পাওয়া যায়নি। কে বা কারা কেন তাকে হত্যা করেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এ ব্যাপারে পুলিশ অনুসন্ধান শুরু করেছে।

স্বাআলো/ডিএম

.

Author