ঘের ব্যবসায়ী ইমরোজ হত্যার আসামি ধরতে গিয়ে পুলিশ আহত

নিজস্ব প্রতিবেদক, যশোর : ঘের ব্যবসায়ী ইমরোজ হত্যার ঘটনায় জড়িতদের আটকের জন্য অভিযান চালানোর সময় এক পুলিশ সদস্য আহত হয়েছে। তবে, হত্যাকাণ্ডে জড়িত একজন আটক করেছে পুলিশ। আটক আনিছুর গাজী ভাতুড়িয়া গ্রামের শের আলী গাজীর ছেলে।

স্থানীয়রা জানান, ইমরোজ হত্যার ঘটনায় আজ বুধবার বিকেল ৩টার দিকে যশোর কোতয়ালি থানা পুলিশ, চাঁচড়া ফাঁড়ির পুলিশ, ডিবি পুলিশসহ একাধিক টিম পৃথক অভিযান শুরু করে।

চাঁচড়া ফাঁড়ি পুলিশের সদস্যরা বিকেলে ভাতুড়িয়া এলাকায় গিয়ে হত্যার সাথে জড়িত আনিছুরকে আটক করে। তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়। এতে চাঁচড়া ফাঁড়ি পুলিশের এটিএসআই আনোয়ারুলের মাথায় আঘাত লাগে। এসময় তার সহকর্মীরা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

আটক আনিচুর

যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার কল্লোল কুমার সাহা এটিএসআই আনোয়ারুলকে ভর্তি করে নেন। তিনি সাংবাদিকদের জানান, আনোয়ারুল অবস্থা আশংকাজনক নয়।

এদিকে আটক আনিছুরকে যশোর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ইমরোজ হত্যাকাণ্ডে আসামি আটক করতে গিয়ে পুলিশ আহত হওয়ার ব্যাপারে চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর হুমায়ন কবির জানান, ‘একজন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে তিনি শুনেছেন’।

যশোর কোতয়ালি মডেল থানার ওসি মনিরুজ্জামান জানান, ইমরোজ হত্যাকান্ডে এখনো পর্যন্ত কোন আসামি আটক হয়নি তবে অভিযান অব্যহত চলছে।

প্রসঙ্গত. বুধবার দুপুরে যশোর সদর উপজেলার ভাতুড়িয়ার ঘের ব্যবসায়ী ইমরোজ হোসেনকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা।

স্বাআলো/এসএ

.

Author