১২ হাজার টাকায় নতুন ল্যাপটপ

ডেস্ক রিপোর্ট: আমেরিকান ব্র্যান্ড আই লাইফের ল্যাপটপগুলো সরাসরি দুবাই থেকে আমদানি করায় গুণ ও মানে আন্তর্জাতিক মানসম্পন্ন। জেড এয়ার প্র মডেল ল্যাপটপটিতে রয়েছে জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ১২.৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, পাওয়ারফুল ইন্টেল প্রসেসর। জেনুইন উইন্ডোজ থাকায় চমত্কার পারফরমেনস দেবে ল্যাপটপটি। সাশ্রয়ী দামের এই ল্যাপটপ দিয়ে ছাত্র, ছাত্রী এবং অফিস এক্সিকিউটিভরা প্রয়োজনীয় সব ধরনের কাজই করতে পারবে। গুরুত্বর্পূণ ইমেইল, প্রেজেন্টেশান, ইন্টারনেট ব্রাউজিং, মাইক্রোসফট অফিসসহ নানা ধরনের কাজ অনায়াসে করা যাবে। ৮০০ গ্রাম ওজনের এই ল্যাপটপটি সহজে বহনযোগ্য, ভ্রমণে হতে পারে আপনার নিত্যসঙ্গী। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপটিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

দেশের সবচেয়ে বড়ো অনলাইন মার্কেট দারাজ দিচ্ছে মাত্র ১২,০৬০ টাকায় জেড এয়ার প্র কেনার সুবিধা। সাউথইস্ট ব্যাংক এবং সিটি ব্যাংকের ডেবিট অথবা ক্রেডিট কার্ড ব্যবহার করে আগামী ৩০ জুলাই পর্যন্ত যে কেউ পেতে পারেন এই দুর্দান্ত অফার।

এছাড়াও অন্য ব্যাংকের কার্ড ব্যবহার করে মাত্র ১৩,৪০০ টাকায় জেড এয়ার প্র ল্যাপটপটি কেনা যাবে অনলাইন শপ দারাজ থেকে। বিকাশ এবং ক্যাশ অন ডেলিভারি সুবিধাসহ রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি! লিমিটেড স্টকের অফারটি সীমিত সময়ের জন্য এখনই শেয়ার করে প্রিয়জনকে জানিয়ে দিন।

দেশের যে কোনো প্রান্ত থেকে অনলাইনে কেনার জন্য ভিজিট করতে পারেন নিন্মে প্রদত্ত http://bit.ly/2YdxEZb ঠিকানায়।

.

Author