ছাত্রলীগের নেতার বিরুদ্ধে স্বামী পরিত্যক্তাকে ধর্ষণের অভিযোগ

জেলা প্রতিনিধি, পিরোজপুর : নাজিরপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তারেক হাসানের বিরুদ্ধে স্বামী পরিত্যক্তা এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার ওই নারী আজ বৃহস্পতিবার সারাদিন তারেকের বাড়িতে অবস্থান নিলে বিকেলে পুলিশ তাকে উদ্ধার করে থানায় এনেছে।

ধর্ষণের শিকার ওই নারীর ভাই জানান, নাজিরপুর উপজেলার মালিখালী ইউনিয়নের দক্ষিণ তুতবাড়ি গ্রামের আবুল হাশেম খলিফার ছেলে ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তারেক হাসান বুধবার রাত ১০টার দিকে ঝনঝনিয়া গ্রামের ওই নারীর মামার বাড়িতে ঢুকে ধর্ষণ করে। এসময় স্থানীয়রা তারেককে আটক করলেও কৌশলে সে পালিয়ে যায়। বিয়ের প্রলোভন দেখিয়ে ইতোপূর্বে ওই নারীকে দীর্ঘদিন ধরে ধর্ষণ করছে বলে অভিযোগ রয়েছে।

মাটিভাঙ্গা তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মিজানুর রহমান জানান, বিয়ের দাবিতে ওই নারী তারেকের বাড়িতে সকাল থেকে অবস্থান করায় বিকেল ৩টার দিকে উদ্ধার করে থানায় আনা হয়।

নাজিরপুর থানার ওসি মুনিরুল ইসলাম জানান, সংবাদ পেয়ে তাৎক্ষনিক পুলিশ পাঠিয়ে নারীকে উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় এখন লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুন>> গুজব কান না দেয়ার জন্য সচেতনতায় সপ্তাহব্যাপী অনুষ্ঠান

উপজেলা ছাত্রলীগের আহবায়ক তরিকুল ইসলাম চৌধুরী তাপস জানান, ঘটনা সত্য হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য জেলা কমিটির কাছে সুপারিশ করা হবে।

প্রসঙ্গত.  হতদরিদ্র পরিবারের ওই নারীর বাবা মা মারা যাওয়ার পর মামার বাড়িতে বসবাস করছে। চিতলমারী উপজেলার ওই নারীর বিয়ে হলেও স্বামীর সাথে বিচ্ছেদ হয়। তার ৫ বছরের মেয়েকে নিয়ে মামার বাড়িতে বসবাস করেন।

স্বাআলো/এম

.

Author