দৌলতপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে অটোচালক নিহত

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া : কুষ্টিয়ার দৌলতপুরে অটো ছিনতাইকালে ছুরিকাঘাতে অজ্ঞাত অটোচালক বিজয় (২৫) নিহত হয়েছেন। সেখান থেকে ছিনতাইকারীরা পালানোর সময় জনতার হাতে রকি (২৬) নামের একজন ধরা পড়ে। পরে  ছিনতাইকারীকে পুলিশের সোপর্দ করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার খলিশাকুন্ডি ইউনিয়নের মৌবাড়িয়া-শ্যামপুর মাঠের মধ্যে হত্যাকান্ডের এ ঘটনা ঘটেছে। নিহত অটোচালক বিজয়ের বাড়ী পাশ্ববর্তী মেহেরপুর জেলার গাংনি উপজেলার বামুন্দি এলাকায় । আটক ছিনতাইকারী রকির বাড়ি একই উপজেলার বাওট গ্রামে।

দৌলতপুর থানার ওসি আজম খান জানান, তিন জন অটো ছিনতাইকারী গাংনী উপজেলার বাওট গ্রাম থেকে অটো ভাড়া করে যাত্রীবেশে যাওয়ার সময় দৌলতপুর উপজেলার মৌবাড়িয়া-শ্যামপুর মাঠের মধ্যে অটো থামিয়ে অটো ছিতাইয়ের উদ্দেশ্যে অটোচালকের পেটে ছুরিকাঘাত করে। এসময় অটোচালক চিৎকার দিলে ছিনতাইকারীরা তার গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা ধাওয়া দিয়ে রকি নামে একজন ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। বাঁকী ২জন ছিনতাইকারীকে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।

এদিকে নিহত অটোচালককে স্থানীয়রা কেউ চিনতে না পারায় তার নাম পরিচয় জানা যায়নি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্ততি চলছে বলে ওসি আজম খান জানিয়েছেন।

স্বাআলো/এএম 

.

Author