যশোরে শতাধিক মানবভোজ বিতরণ অনুষ্ঠানে শাহীন চাকলাদার

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার জাতীয় শোক দিবসে শতাধিক মানবভোজ ও দোয়া মাহফিলে অংশ নিয়েছেন।

আজ বৃহস্পতিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে দলীয় নেতাকর্মীরা এই মানবভোজ ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

বেলা সাড়ে ১১টার দিকে শাহীন চাকলাদার যশোর জেলারেল হাসপাতালে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এসময় তিনি বলেন, যুদ্ধবিদ্ধস্ত একটি দেশকে যখন উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছিলেন ঠিক তখনই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে দেশবিরোধীরা। কিন্তু সেদিন তারা জাতির পিতাকে হত্যা করতে পারলেও তার আদর্শকে হত্যা করতে পারেনি। এজন্য তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হয়েছে। তবে ষড়যন্ত্রকারীরা এখনো চক্রান্ত অব্যাহত রেখেছে। তাই আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে।

হাসপাতালের তত্ত্বাবধায় ডা. আবুল কালাম আজাদের সভাপতিত্বে এসময় তিনি হাসপাতালে চোখের ছানি রোগীদের বিনামূল্যে চিকিৎসা কার্যক্রমের উদ্বোধন করেন। পরে ভর্তি রোগীদের মধ্যে খাবার বিতরণ করেন শাহীন চাকলাদার।

পরে শাহীন চাকলাদার দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে শহরের চোপদারপাড়ায়, ঘোপ ৩নং ওয়ার্ডে, উপশহর ইউনিয়নে, নওয়াপাড়া ইউনিয়নে, যশোর কালেক্টরেট মার্কেট, ৬নং ওয়ার্ড কাউন্সিলর হাজী সুমনের অফিসে, ২নং ওয়ার্ডে, ৮নং ওয়ার্ডে, মনিহার এলাকায়, বেজপাড়া, যশোর সাংবাদিক ইউনিয়নের আয়োজনে প্রেসক্লাব যশোরে, খড়কী, শংকরপুর, রেলগেট, তেঁতুলতলা, চুয়াডাঙ্গা বাসস্টান্ড মোড়, পুলিশ লাইন, টালীখোলা, পালবাড়ী, নতুন খয়েরতলা, পুরাতন কসবাসহ বিভিন্ন এলাকায় শতাধিক মানবভোজ বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন।

এর আগে দলীয় কার্যালয়ের সামনে থেকে রেব হওয়া শোক র‌্যালির নেতৃত্ব দেন শাহীন চাকলাদার। পরে শহরের বঙ্গবন্ধু ম্যুরালে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

এসময় তার সাথে ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন, মীর জহুরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গাজী আব্দুল কাদের, কৃষি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোশাররফ হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাবিবুর রহমান মনি, দপ্তর সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, সাবেক তথ্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক রোকেয়া পারভীন ডলি, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. এম এ বাশার, উপ-প্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপি, কার্যকরী সদস্য ইমাম হোসেন লাল, এহসানুর রহমান লিটু, শাহারুল ইসলাম, কাজী আলমগীর হোসেন আলম, মশিয়ার রহমান সাগর, শফিউদ্দিন অরুন, কবিরুল আলম, কাজী দেলোয়ার হোসেন, যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, মহিলা ভাইস চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরা, যশোর শহর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ইউসুফ শাহিদ, জেলা শ্রমিক লীগের সভাপতি আজিজুর রহমান, সহ-সভাপতি জবেদ আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, যশোর পৌরসভার কাউন্সিলর মোস্তাফিজুর রহমান মুস্তা, জেলা পরিষদের সদস্য হাজেরা পারভীন, সদর উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম-আহবায়ক শেখ সাদিয়া মৌরিন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নিয়ামত উল্যাহ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজাহান কবির শিপলু প্রমুখ।

স্বাআলো/এম