ঈদের ছুটিতে বেড়াতে গিয়ে সড়কে ঝরল একই পরিবারের ৪ প্রাণ

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ : ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় বাস ও প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষে নিহত চারজনই একই পরিবারের সদস্য। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

নিহতরা হলেন- নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার চণ্ডীগড় গ্রামের রফিকুজ্জামান (৪৫), তার স্ত্রী শাহিন আক্তার (৪০), তাদের ছেলে নাদিম (১৯) ও মেয়ে রওনক হাসান (১৩)।

জানা গেছে, রফিকুজ্জামান ঈদের ছুটিতে পরিবার নিয়ে গৌরীপুরে শ্বশুরবাড়ি বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকেই আজ সকালে ফিরছিলেন।

আজ শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের রামগোপালপুর এলাকায় বাসের সঙ্গে তাদের বহনকারী প্রাইভেটকারের সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই শাহিন আক্তার নিহত হন। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানে বাকি তিনজন মারা যান। আহত অন্যদের চিকিৎসা দেয়া হচ্ছে।

গৌরীপুর থানার ওসি কামরুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাসটি যাত্রী নিয়ে ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ যাচ্ছিল। আর প্রাইভেটকারটি গৌরীপুর থেকে ময়মনসিংহের দিকে আসছিল। প্রাইভেটকারটির গন্তব্য ছিল টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলা। পথে দুটি যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটলে এ হতাহতের ঘটনা ঘটে।

স্বাআলো/এসএ