সেই সুন্দরী বিধবা সাধনা এখন কোথায়?

জেলা প্রতিনিধি, জামালপুর : যৌন কেলেঙ্কারির ভিডিও ভাইরাল হওয়ায় জামালপুরের ডিসিকে ওএসডি করা হয়েছে। তবে সঙ্গের নারী অফিস সহকারী সানজিদা ইয়াসমিন সাধনার খোঁজ মিলছে না। সাত বছর আগে বিধবা হওয়া সাধনার মনের অবস্থা এখন ভাল নেই বলে জানিয়েছেন তার স্বজনরা।

রবিবার তার অফিস করার কথা থাকলেও তিনি অনুপস্থিত ছিলেন। জামালপুরের ভারপ্রাপ্ত প্রশাসক রাজিব কুমার সাহা জানিয়েছেন, তিনি কোনো ছুটির আবেদন করেননি।

আপত্তিকর ভিডিও ভাইরাল হবার পর থেকেই আত্মগোপনে রয়েছেন জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারী সানজিদা ইয়াসমিন সাধনা। রবিবার অফিস খোলার পরেও অফিসে যাননি তিনি। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক রাজিব কুমার সাহা বলেছেন, তিনি অফিসে অনুপস্থিত। কোনো ছুটির আবেদন করেননি।

শহরের শেখেরভিটায় তার ভাড়াটিয়া বাসায় গিয়েও তাকে পাওয়া যায়নি। সাধনার গ্রামের বাড়ি জামালপুরের মাদারগঞ্জ উপজেলার শুকনগরী গ্রামে গিয়েও তার খোঁজ মেলেনি।

তার পরিবারের লোকজন জানান,  ৭ বছর আগে সানজিদা ইয়াসমিন সাধনার স্বামী মারা যান। তাদের একমাত্র সন্তান ষষ্ঠ শ্রেণিতে পড়ছে। বর্তমানে তিনি তার খালার বাড়িতে আছেন। তার মনের অবস্থা এখন ভালো নেই।

এদিকে পরিকল্পনা মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ এনামুল হককে জামালপুরের নতুন জেলা প্রশাসক নিয়োগ দেয়া হয়েছে। আর আহমেদ কবীরকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।

রবিবার দুপুরে জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় ঊর্ধ্বতন নিয়োগ-২ অধিশাখার উপ-সচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ আদেশ দেয়া হয়।

তবে এই আদেশ পৌঁছনো আগেই শনিবার গভীর রাতে জেলা প্রশাসক আহমেদ কবীর জামালপুর থেকে পালিয়ে ঢাকায় চলে যান।

স্বাআলো/ডিএম