ছাদ থেকে লাফ দিয়ে অভিনেত্রীর আত্মহত্যা

বিনোদন ডেস্ক   : অমিতাভ বচ্চন, আমির খানের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করে সবার নজর কেড়েছিলেন এই তরুণ অভিনেত্রী পার্ল পাঞ্জাবি। তরুণ অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করেছিলেন সুযোগ পেলে বদলে দিতে পারেন অনেক কিছুই। কিন্তু মানসিক অবসাদে ভুগে আত্মহত্যা করে বসেন তিনি।

কেউ কেউ তো মৃত্যুকে বেছে নেন নিজেকে মুক্তি দেবেন বলে। সেই তালিকায় যুক্ত হলো আরও একটি নাম। তিনি ভারতীয় অভিনেত্রী পার্ল পাঞ্জাবি। মুম্বাইয়ে নিজ বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন এই তরুণী। প্রাথমিক তদন্তে পুলিশের এটাই অনুমান।

মানসিক অবসাদ একটি ভয়াবহ ব্যাধি। নানা কারণেই এটি আক্রমণ করে মানুষকে। কাউকে অভাবের তাড়নায়, কাউকে প্রেমে বা ক্যারিয়ারের দুশ্চিন্তার সূত্রে। খুব কম লোকই সেই অবসাদ কাটিয়ে উঠতে পারেন।

মুম্বাইয়ের লোখান্ডওয়ালার কাছে ওশিওয়ারায় একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন বছর কুড়ির পার্ল। ওই ফ্ল্যাটের দারোয়ান বিপিন কুমার ঠাকুর তার বয়ানে বলেন, ২৯ আগস্ট রাত ১২টা থেকে সাড়ে ১২টার মধ্যে ঘটনাটি ঘটে।

তিনি বলেন,  হঠাৎ একটা শব্দ হলে আমি ছুটে যাই। প্রথমে বুঝতে পারিনি কীসের শব্দ। ভাবলাম রাস্তায় হয়তো কেউ চিৎকার করছে। কী হয়েছে দেখতে দৌড়ে গেলাম রাস্তায়। ফিরে এসে শুনলাম, ফ্ল্যাটের তিন তলায় যেখানে তিনি থাকতেন সেখান থেকেই শব্দটা এসেছে।

আরো পড়ুন>>> বখাটের উৎপাতে অতিষ্ঠ হয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

ওশিওয়ারা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, বলিউডে অনেকদিন ধরেই বড় ব্রেক পাওয়ার চেষ্টা করছিলেন পার্ল। কিন্তু তা না মেলায় মানসিকভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন ওই অভিনেত্রী। নিজের ক্যারিয়ার নিয়ে মায়ের সঙ্গেও মাঝে মাঝে ঝামেলা হত তার।

এর আগেও দু’বার আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি। সে যাত্রায় প্রাণে বাঁচলেও এবার আর শেষ রক্ষা হলো না।

স্বাআলো/এএম